নিজে চড় খেতে নারী কর্মচারি নিয়োগ দিলো ব্যবসায়ী!(ভিডিও)
Breaking News
নিজে চড় খেতে নারী কর্মচারি নিয়োগ দিলো ব্যবসায়ী!(ভিডিও)

নিজে চড় খেতে নারী কর্মচারি নিয়োগ দিলো ব্যবসায়ী!(ভিডিও)

অনলাইন ডেস্ক

কাজের সময়ে অনেককেই দেখা যায় একটু ফেসবুকে ঘুরে আসতে। আর এতে করে কাজের ক্ষতি হয়। এবার যাতে কাজের সময়ে ফেসবুকে ঢুকে সময় নষ্ট না হয়। সে জন্য এক অদ্ভুত বুদ্ধি বের করলেন প্রবাসী ভারতীয় এক ব্যবসায়ী।

এমন এক নারী নিয়োগ দিয়েছেন তিনি, যর কাজই হচ্ছে তার বসকে চড় মারা। কাজের সময়ে তার বস ফেসবুকে ঢুকলেই সে নারী চড় মারে। কাজের জন্য এই বুদ্ধির  প্রশংসা করলেন বর্তমান বিশ্বের অন্যতম ধনকুবের ইলন মাস্ক। খবর হিন্দুস্থান টাইমস।

ব্যবসায়ী মনীশ শেঠি ভীষণ ব্যস্ত মানুষ। কাজের জন্য ল্যাপটপে ইন্টারনেট খুললেই তার অভ্যাসবশত ফেসবুক চলে যান। দীর্ঘ সময় ধরে বিভিন্ন কিছু স্ক্রল করে দেখতে থাকেন।   এতে করে নষ্ট হয় তার মূল্যবান সময়। আর এর থেকে সমাধান বের করলেন তিনি। একজন নারী কর্মী চেয়ে বিজ্ঞাপন দেন তিনি। কর্মীর কাজ হলো চড় মারা।

মনীশ যখন ল্যাপটপে কাজ করেন, তার পাশে বসে থাকতে হয় সেই মহিলাকে। আর তীক্ষ্ণ নজর রাখতে হয় মনীশের কম্পিউটার স্ক্রিনে। কোনো ট্যাবে ফেসবুক খুললেই মনীশকে রীতিমতো জোরে চড় মারেন ওই নারী কর্মচারী। এর জন্য ঘণ্টায় ৮ ডলার করে বেতনও পান তিনি।

মনীশ জানিয়েছেন, ওই নারীর কাছে তিনি কৃতজ্ঞ। এই নতুন উপায়ে তার সময় বিন্দুমাত্র নষ্ট হয় না। চড় খাওয়ার ভয়ে মন দিয়ে কাজ করতে থাকেন তিনি। আর তা না করলেই মেলে চড়।

আরও পড়ুন: 


ফখরুল বললেন, আন্দোলন-আন্দোলন-আন্দোলন

ধর্ষণ মামলায় জামিন: ক্ষমা চাইলেন বিচারক


এই খবরের একটি টুইটে রিপ্লাইও করেছেন বিশ্বের ধনীতম ব্যক্তি ইলন মাস্ক। দুটি ‘ফায়ার’ ইমোজি দিয়ে প্রশংসা করেছেন তিনি।

চড় মারার ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv/আলী

;