দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষ দিশেহারা: জিএম কাদের

জি এম কাদের

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষ দিশেহারা: জিএম কাদের

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, দেশের মানুষ ভালো নেই। দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির কারণে  সাধারণ মানুষ দিশেহারা হয়ে পড়েছে।  

তিনি বলেন, যেভাবে নিত্যপণ্যের দাম বেড়ে যাচ্ছে তাতে সাধারণ মানুষ দিন চালাতে হিমশিম খাচ্ছে। সাধারণ মানুষের কষ্ট দেখার যেন কেউ নেই।

আজ জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সরকারি কলেজ ও মাদ্রাসায় কর্মরত বেসরকারি কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়টি অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, সরকার অযৌক্তিকভাবে তেলের দাম বাড়িয়ে দেয়ায় প্রতিটি সেক্টরে নৈরাজ্য সৃষ্টি হয়েছে। ডিজেল ও কেরোসিনের দাম বাড়ার কারণে পরিবহণ ব্যয় বেড়ে গেছে।

এর বিরূপ প্রভাব পড়ছে প্রতিটি সেক্টরে। কাঁচামালসহ প্রতিটি নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বেড়ে আকাশচুম্বি হয়ে যাচ্ছে। সাধারণ মানুষের কষ্ট দেখার যেনো কেউ নেই। সভা থেকে জি এম কাদের সরকারি কলেজ ও মাদ্রাসায় কর্মরত বেসরকারি কর্মচারীদের যৌক্তিক দাবি মেনে নিতে সরকারের প্রতি আহ্বান জানান।  


আরও পড়ুন: 

তাদের আন্দোলন রাজপথে নয়, ফেসবুকে: ওবায়দুল কাদের

ফখরুল বললেন, আন্দোলন-আন্দোলন-আন্দোলন

ধর্ষণ মামলায় জামিন: ক্ষমা চাইলেন বিচারক

ব্যাটিং ব্যর্থতায় শেষ ম্যাচেও এলো না বড় পুঁজি


সরকারি কলেজ ও মাদ্রাসায় কর্মরত বেসরকারি কর্মচারী ইউনিয়নের সভাপতি মে. দুলাল সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, উপদেষ্টা এম এ কুদ্দুস খান, যুগ্ম মহাসচিব মো. জসিম উদ্দিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মো. জয়নাল আবেদীন প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv নাজিম