নৌকা বিরোধী কেউ যেন ভোট চাইতে না পারে : আ.লীগ নেতা

নৌকা বিরোধী কেউ যেন ভোট চাইতে না পারে : আ.লীগ নেতা

অনলাইন ডেস্ক

আমি শুনতে পেরেছি ইউনিয়ন আওয়ামী লীগের অনেকেই প্রচার করছেন আমি নৌকা মার্কার প্রার্থির কাজ থেকে টাকা খেয়েছি। তাই তারা বলছেন একাই আমাকে নৌকার ভোট করতে হবে। আমি বলতে চাই, আমি টাকা খেলে ৪/৫ লাখ টাকা খেতে পারতাম। কিন্তু আমি দালাল হয়ে যাব বিধায় আমি টাকা খায় নাই বলে জানিয়েছেন ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন আবু।


এমন একটি ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে উপজেলার সকল ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও সাধারণ ভোটাদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। সেই সাথে ভোটাদের মাঝে ভীতি দানা বাঁধতে শুরু করেছে।

ভিডিওতে তাকে বলতে দেখা যায়,  সকলকে নৌকাই আসতে হবে। তিনি হুঙ্কার ছেড়ে এলাকার নেতাকর্মীদের নির্দেশ দেন আগামীকাল থেকে নৌকার বিরুদ্ধে কেউ যেন ভোট চাইতে না পারে।

আর ভোট চাইতে আসলে তাকে প্রতিহত করতে হবে।

আরও পড়ুন: 


ফখরুল বললেন, আন্দোলন-আন্দোলন-আন্দোলন

ধর্ষণ মামলায় জামিন: ক্ষমা চাইলেন বিচারক


 

কুশনা ইউনিয়নের মোটরসাইকেল (আ.লীগ বিদ্রোহী) প্রার্থী গোলাম কিবরিয়া বিপ্লব ক্ষোভ প্রকাশ করে  বলেন, বিগত দিনের অভিজ্ঞতায় ভোটাররা একেই ভোট কেন্দ্রে যেতে চায় না। আমরা ভোটারদের ভোট কেন্দ্রে যাওয়ার উৎসাহ যোগানোর চেষ্টা করছি। সেখানে একজন নেতার এমন হুঙ্কারে ভোটাদের মধ্যে আবারো চরম ভীতি দানা বাঁধতে শুরু করেছে।

আনারস মার্কার (আ.লীগ বিদ্রোহী) প্রার্থী আব্দুর রশিদ বলেন, নৌকা প্রার্থী আব্দুল হান্নান পরাজিত হবেন জেনে নেতারা এমন কথাবার্তা বলে পরিবেশ নষ্ট করছেন।

news24bd.tv/আলী