সিমলার ‘নিষিদ্ধ’ সেই সিনেমা আসছে ইউটিউবে
Breaking News
সিমলার ‘নিষিদ্ধ’ সেই সিনেমা আসছে ইউটিউবে

সিমলার ‘নিষিদ্ধ’ সেই সিনেমা আসছে ইউটিউবে

অনলাইন ডেস্ক

সম্প্রতি দেশের সেন্সর বোর্ড সর্বসাধারণের জন্য প্রদর্শন নিষিদ্ধ করেছে ‘প্রেমকাহন’। ছবিটি গত ২৭ অক্টোবর বোর্ড সদস্যরা দেখে এবং ২ নভেম্বর নিষিদ্ধের সিদ্ধান্ত জানায়। চিঠিতে তারা পাঁচটি কারণ উল্লেখ করেছিল। এর মধ্যে অন্যতম হচ্ছে ছবির কাহিনি অসংলগ্ন ও সংলাপ অশ্লীল।

সিনেমাটির নাম প্রথমে ছিল ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। এরপর সেন্সর বোর্ডের আপত্তির কারণে নাম বদলে রাখা হয় ‘প্রেম কাহন’। কিন্তু তাতেও মেলেনি ছাড়পত্র। তাই প্রেক্ষাগৃহে নয়, অনলাইনেই সিনেমাটিকে মুক্তি দিতে চলেছেন এর নির্মাতা রুবেল আনুশ। সেন্সর বোর্ডের সিদ্ধান্তের বিপক্ষে আপিল করার সুযোগ রয়েছে। কিন্তু সে পথে হাঁটছেন না নির্মাতা। কারণ তিনি মনে করেন, এতে কোনো লাভ হবে না। তােই সিনেমাটি মুক্তি পাবে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামে।

আগামী ২৫ নভেম্বর ‘সিনেমা কটেজ’ নামের একটি ইউটিউব চ্যানেলে সিনেমাটি মুক্তি দেওয়া হবে। মজার ব্যাপার হলো, ইউটিউবে সিনেমাটি আগের নাম অর্থাৎ ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ হিসেবে মুক্তি পাবে।

এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নায়িকা সিমলা এবং কিশোর অভিনেতা মামুন। সেন্সর বোর্ড জানিয়েছিল, সিনেমাটির গল্পে লাশের সঙ্গে যৌন সম্পর্ক, নায়ক-নায়িকার মধ্যে অসম প্রেম ও মাত্রাতিরিক্ত গালাগালি রয়েছে। এগুলো সাধারণ দর্শকের দেখার উপযুক্ত নয়। এ কারণেই এটাকে নিষিদ্ধ করা হয়।

তবে এসব অভিযোগ মানতে নারাজ নির্মাতা। তার মতে, সিনেমায় কোনো অ্যাডাল্ট দৃশ্য নেই। গালি ছিল, সেটাও মিউট করে দিয়েছেন। এরপরও কেন নিষিদ্ধ করা হয়েছে, তা বোধগম্য নয়।

আরও পড়ুন:

নতুন যুগে প্রবেশ করছে আকাশ যোগাযোগব্যবস্থা

২ সালের ৩০ জুন খুলে দেওয়া হবে পদ্মাসেতু: মন্ত্রিপরিষদ সচিব


 

পরিচালক রুবেল আনুশ ২০১৪ সালের আগস্টে শুরু করেছিলেন ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিমলা, মামুন, মনিরা মিঠু, সোহেল খান, মোহাম্মদ সালমান, নোভাই নোভিয়া, মুনমুন আহমেদ মুন, আকাশ মেহেদি, একে আজাদ সেতু, শিমুল খান। ছবিটি প্রযোজনা করেছে আনুশ ফিল্মস। সহ-প্রযোজক রেড পিকচার্স।

news24bd.tv/আলী

;