এইচএসসি পরীক্ষার্থীকে এসিড নিক্ষেপ, বখাটে মুহিন গ্রেপ্তার

অ্যাসিড নিক্ষেপ করা মুহিন

এইচএসসি পরীক্ষার্থীকে এসিড নিক্ষেপ, বখাটে মুহিন গ্রেপ্তার

Other

নাটোর সদর উপজেলায় দিঘাপতিয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া বাজারে এইচএসসি পরীক্ষার্থী সানজিদা আক্তার বিনার (১৯) মুখে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় করা মামলায় অভিযুক্ত মুহিন (১৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যার পরে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহসিন।  

তিনি আরও বলেন, এই ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা নুরুল ইসলাম বাদী হয়ে মুহিনসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে সদর থানায় একটি মামলা করেছেন। সেই মামলায় মুহিনকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রতক্ষদর্শী ও পুলিশের কাছে দেওয়া বিনার বিবৃতি থেকে জানা যায়, বিনাকে প্রায়ই বিরক্ত করে আসছিল স্থানীয় বখাটে মুহিন ও তার সহযোগীরা। রোববার বিকেলে বিনা প্রাইভেট পড়ে ফিরছিলেন। এসময় বখাটে মুহিন তার দুই সহযোগীসহ মোটরসাইকেল দিয়ে তার পথরোধ করে।

সে দাঁড়ানোমাত্রই বোতলে থাকা অ্যাসিড দিয়ে তার মুখ ঝলসে দেন মুহিন। যন্ত্রণায় বিনা চিৎকার শুরু করলে তিনজন দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

এর আগে, রোববার বিকেল সোয়া ৫টার দিকে নাটোর সদর উপজেলার ডাঙ্গাপাড়া বাজার সংলগ্ন রাস্তায় এইচএসসি পরীক্ষার্থী বিনাকে এসিড নিক্ষেপের এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় ওই পরীক্ষার্থীকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় স্থানান্তর করা হয়।

আরও পড়ুন


হাসান আজিজুল হকের স্মরণে টরন্টোতে প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনী

news24bd.tv এসএম