অদ্ভুত পোশাক পরে সমালোচনার শিকার আলিয়া ভাট!

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট

অদ্ভুত পোশাক পরে সমালোচনার শিকার আলিয়া ভাট!

অনলাইন ডেস্ক

অভিনেত্রীদের পোশাক নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহল সবসময়ই থাকে। থাকে আলোচনা-সমালোচনাও। কোন অভিনেত্রী কবে কোন পোশাক পরে কোন অনুষ্ঠানে গেলেন সে সম্পর্কে খোঁজখবর রাখেন অনেকেই। এরা আবার অভিনেত্রীদের পোশাক নিয়ে নিয়মিত নিজেদের 'অতি গুরুত্বপূর্ণ' মতামতও দিয়ে থাকেন।

 

আলিয়া ভাট

এবার তাদের কাছেই 'ধরা' খেলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। আদিত্য শীল এবং অনুষ্কা রাজনের বিয়ের সংগীত অনুষ্ঠানে যে পোশাক পরে আলিয়া গিয়েছিলেন, তা নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্তকূলের একটি বড় অংশের ট্রলের শিকার তিনি।

অভিনেত্রী আলিয়া ভাট

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, এই অনুষ্ঠানে লেহেঙ্গা চোলিতে নিজেকে সাজিয়েছিলেন আলিয়া। খোলা চুল, বড় দুল এবং টিপের সাজে একেবারে ট্র্যাডিশনাল লুক ছিল আলিয়ার।

কিন্তু লেহেঙ্গার আপার আউটফিট নিয়েই ট্রল করা হলো তাকে। ব্লাউজের নেকলাইন ডিজাইন দেখে অনেকে বলছেন, তাড়াতাড়িতে উল্টো ব্লাউজ পরে চলে গিয়েছিলেন আলিয়া! যদিও এসবের কোনো উত্তর দেননি অভিনেত্রী।

মেশিন হাতে আলিয়া ভাট

প্রসঙ্গত, চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তবে এখন আলিয়া-রণবীরের ঘনিষ্ঠ সূত্র বলছে, ডিসেম্বর নয়, আগামী এপ্রিলে নাকি চার হাত এক হবে।  

নাম প্রকাশে অনিচ্ছুক যুগলের ঘনিষ্ঠ এক সূত্র ইন্ডিয়া টুডে'কে জানায়, আলিয়া, রণবীরের ওয়ার্ক কমিটমেন্ট এপ্রিলে শেষ হবে। কাজের চিন্তা মাথায় নিয়ে ওরা বিয়ের ছুটিতে যেতে চাইছে না। কাপুরদের অনেক বড় পরিবার। এই বিয়েতে সকলে আসবেন। তাই আগে থেকে ব্যবস্থা করা হচ্ছে।

আরও পড়ুন:

অভিজ্ঞতা ছাড়াই মার্কেন্টাইল ব্যাংকে চাকরির সুযোগ


news24bd.tv/ নকিব