বাংলাদেশের পাকিস্তানি সমর্থকের জার্সি খুলে নিলেন দর্শকেরা (ভিডিও)

বাংলাদেশের পাকিস্তানি সমর্থককে জার্সি খুলতে বলছেন এক দর্শক

বাংলাদেশের পাকিস্তানি সমর্থকের জার্সি খুলে নিলেন দর্শকেরা (ভিডিও)

অনলাইন ডেস্ক

আগে থেকেই ঘোষণা ছিল গ্যালারিতে পাকিস্তানি জার্সি-পতাকা নিয়ে আসা বাংলাদেশি দর্শকদের প্রতিরোধ করা হবে। সোমবার (২২ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তানের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে পাকিস্তানের জার্সি পরে খেলা দেখতে এসেছিলেন এক বাংলাদেশি, পরে ক্ষুব্ধ দর্শকরা তার গা থেকে পাকিস্তানের জার্সি খুলে নেন।

এসময় মহান মুক্তিযুদ্ধের শহীদ ও বীরাঙ্গনাদের আত্মত্যাগের কথা সেই পাকিস্তান সমর্থককে স্মরণ করিয়ে দেন বাংলাদেশি সমর্থকেরা।  

জানা যায়, সোমবার শেষ টি-টোয়েন্টি চলাকালীন সময়ে গ্যালারিতে পাকিস্তানের জার্সি পরে খেলা দেখছিলেন এক বাংলাদেশি নাগরিক।

ব্যাপারটি চোখে পড়তেই তাকে জার্সি খুলে পায়ের নিচে রাখতে বলেন বাংলাদেশি সমর্থকেরা। প্রথমে তিনি জার্সি খুলতে অপারগতা জানালে তাঁর গায়ে হাত তুলতে যান দেশের পতাকার রঙে সেজে আসা এক ব্যক্তি।

এ সময় পাকিস্তান-ভক্তকে তিনি বলেন, ৩০ লাখ শহীদের বিনিময়ে আমরা বাংলাদেশ পেয়েছি। আর তুই এখানে পাকিস্তানকে সমর্থন দিতে এসেছিস।

তোর লজ্জা লাগে না?’ পাশে থাকা অন্য বাংলাদেশি ভক্তেরাও তাঁকে চাপ দিলে একপর্যায়ে পাকিস্তানের জার্সি খুলে ফেলতে বাধ্য হন তিনি। ঘটনাটির ভিডিও মুহূর্তেই ফেসবুকে ভাইরাল হয়ে যায়।  


আরও পড়ুন:

ঢাবির গ ইউনিটের ফল প্রকাশ, ৭৮ শতাংশই ফেল

বুলগেরিয়ায় বাসে আগুন লেগে নিহত ৪৬

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক ১২৯


এর আগে রবিবার (২১ নভেম্বর) খেলা চলাকালীন সময়ে গ্যালারিতে পাকিস্তানি জার্সি-পতাকা নিয়ে আসা বাংলাদেশি দর্শকদের প্রতিরোধের ঘোষণা দিয়েছিল ‘পাকিস্তানী দালাল রুখবে তারুণ্য’ নামের একটি সংগঠন।  

‘পাকিস্তানি দালাল রুখবে তারুণ্য’ ব্যানারে স্টেডিয়ামের গেটে অবস্থান নেওয়া একটি সংগঠনের আহ্বায়ক হামজা রহমান অন্তর বলেন, ‘৩০ লাখ শহীদ ও দুই লক্ষাধিক মা-বোনের আর্তনাদের বিনিময়ে পাওয়া স্বাধীনতা। সেই স্বাধীনতার শত্রু, যারা আজও রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চায়নি, ক্ষতিপূরণ দেয়নি। যারা আজও ষড়যন্ত্র অব্যাহত রেখেছে, তাদের হয়ে এদেশীয় দালালগোষ্ঠীকে একাত্তরের মতোই প্রতিহত করতে প্রতিজ্ঞাবদ্ধ আমরা। ’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv নাজিম