ঢাকাস্থ ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশনের নতুন কমিটি গঠন

সভাপতি ইসা, সম্পাদক আলী আজম

সভাপতি ইসা, সম্পাদক আলী আজম

ঢাকাস্থ ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশনের নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

ঢাকাস্থ ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশন (এফজেএফডি) এর ২২ সদস্য বিশিষ্ট নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  এতে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি ও ডেইলি সানের বিশেষ প্রতিনিধি ইসারফ হোসেন ইসাকে সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার আলী আজমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে রাজধানীর পল্টনের একটি রেস্টুরেন্টে আয়োজিত সাধারণ সভা থেকে ২০২২-২৩ সালের জন্য এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শাহনাজ বেগম (ডেইলি অবজারভার), ওয়াহিদুজ্জামান (বিএসএস), সিরাজুল এহসান (নিউজবাংলা২৪), যুগ্ম সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান (আমাদের সময়), দফতর সম্পাদক কামরুল ইসলাম (নিউজ টোয়েন্টিফোর), সাংগঠনিক সম্পাদক ইমরান রহমান (ভোরের কাগজ), কোষাধ্যক্ষ আরাফাত জোবায়ের (ঢাকা পোস্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম সোহাগ (বাংলানিউজ২৪), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অনিমেষ কর (ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন), ক্রীড়া সম্পাদক মাসুদ রানা (দৈনিক সংবাদ), জনকল্যাণ সম্পাদক হাবিব রহমান (যমুনা টেলিভিশন) এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক রেজা মাহমুদ (নিউ নেশন)।

নিবার্হী সদস্যরা হলেন- অমরেশ রায় (দৈনিক সমকাল), রাজীব খান (চ্যানেল২৪), আছাদুজ্জামান (দৈনিক ভোরের কাগজ), আবুল বাশার নুরু (আমাদের নতুন সময়), মজিবুর রহমান জিতু (বিএসএস), জাকিরুল ইসলাম (দৈনিক ইত্তেফাক), এম শাজাহান (দৈনিক জনকণ্ঠ) ও ইকরামুল হক রাজু (হলি টাইমস)।

 news24bd.tv/ কামরুল