দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৬ শতাধিক যানবাহন
দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৬ শতাধিক যানবাহন

অপেক্ষমান যানবাহনের সারি

দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৬ শতাধিক যানবাহন

অনলাইন ডেস্ক

রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ঘোষণার পর থেকে এ রুটে গাড়ির চাপ বেড়েছে। সময়ের সাথে পাল্লা দিয়ে দীর্ঘ হচ্ছে অপেক্ষমান যানবাহনের সারি। ফেরি পারাপারের অপেক্ষায় রয়েছে ছয় শতাধিক যানবাহন।

ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে আজ ভোর ৬টা থেকে ফেরি চলাচল বন্ধ রাখে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) কর্তৃপক্ষ।

দৌলতদিয়া  বিআইডব্লিউটিসি ও ঘাট কর্তৃপক্ষ জানায়, ভোর থেকে পদ্মায় কুয়াশার ঘনত্ব বৃদ্ধি পায়। কুয়াশার ঘনত্বের বৃদ্ধির কারণে নৌপথ সম্পূর্ণরূপে অস্পষ্ট হয়ে যায়। এ অবস্থায় ফেরি চলাচল করলেও দুর্ঘটনার সম্ভাবনা সৃষ্টি হতে পারে বলে সকাল ৬টা থেকে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়।

রাজবাড়ী  জেলা পুলিশ সূত্র থেকে জানা যায়, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের দৌলতদিয়া ঘাট এলাকায় এবং রাজবাড়ীর গোয়ালন্দ মোড় এলাকায় প্রায় ৬ শতাধিক যানবাহন ফেরিপারের অপেক্ষায় আটকে রয়েছে। ঘণ্টার পর ঘণ্টা ফেরি চলাচল বন্ধ থাকার কারণে যাত্রী ও যানবাহন চালকদেরও চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।


আরও পড়ুন:

পুলিশের সব ছুটি বাতিল, দ্রুত কর্মস্থলে ফেরার নির্দেশ

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ


বিআইডব্লিউটিসি পাটুরিয়াঘাট সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মহিউদ্দিন রাসেল বলেন, ঘনকুয়াশার কারণে ফেরি চলাচলে সমস্যা সৃষ্টি হয়। এতে দুর্ঘটনা এড়াতে আমরা বুধবার ভোর থেকে ফেরি চলাচল বন্ধ রেখেছি। কুয়াশা কমে গেলে ফেরি চলাচল আবারো শুরু হবে।

news24bd.tv নাজিম

;