গৌতম গম্ভীরকে হত্যার হুমকি দিলো আইএস
Breaking News
গৌতম গম্ভীরকে হত্যার হুমকি দিলো আইএস

গৌতম গম্ভীর

গৌতম গম্ভীরকে হত্যার হুমকি দিলো আইএস

অনলাইন ডেস্ক

একটা সময় ছিলেন ক্রিকেটার। সে পরিচয় বদলে এখন পুরোদস্তুর রাজনীতিবিদ বনে গেছেন ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীর। ক্ষমতাসীন দল বিজেপির হয়ে সংসদে প্রতিনিধিত্বও করছেন। বিশ্বজয়ী এই ক্রিকেটার এবং পূর্ব দিল্লির সংসদ সদস্য গম্ভীরকে ও তার পরিবারকে হত্যার হুমকি দিয়েছে জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস)-এর কাশ্মীর শাখা।

কলকাতার প্রভাবশালী দৈনিক আনন্দবাজার পত্রিকা বুধবার (২৪ নভেম্বর) এ খবর জানিয়েছে।

খবরে বলা হয়, এ বিষয়ে থানায় অভিযোগ জানিয়েছেন গম্ভীর। তার দাবি, ইমেলের মাধ্যমে হুমকি বার্তা পাঠানো হয়েছে। গম্ভীরের আরও অভিযোগ, তাকে এবং তার পরিবারকে খুনের হুমকি দেওয়া হয়েছে ওই ইমেলে। অভিযোগ পাওয়ার পরই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

আনন্দবাজারের খবরে আরও বলা হয়েছে, বিষয়টি নিয়ে দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (সেন্ট্রাল) শ্বেতা চৌহান সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন খুনের হুমকি অভিযোগ পাওয়ার পরই গম্ভীরের রাজেন্দ্রনগরের বাসভবনের সামনে নিরাপত্তা বাড়ানো হয়েছে।


আরও পড়ুন:

পুলিশের সব ছুটি বাতিল, দ্রুত কর্মস্থলে ফেরার নির্দেশ

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ


তিনি আরও জানান, যে ইমেল থেকে হুমকি পাঠানো হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এই প্রথম নয়, এর আগেও ২০১৯-এ হুমকি চিঠি পেয়েছিলেন গম্ভীর। সে সেময় আন্তর্জাতিক একটি নম্বর থেকে তাঁকে হুমকি দেওয়া হয়েছিল বলে অভিযোগ। ২০১৯-এর লোকসভা নির্বাচনে পূর্ব দিল্লি থেকে বিজেপির সংসদ সদস্য হন ভারতের এই প্রাক্তন ক্রিকেটার।

news24bd.tv নাজিম

;

পাঠকপ্রিয়