সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় নটরডেমের ছাত্র নিহত

নিহত ছাত্র নাঈম হাসান

সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় নটরডেমের ছাত্র নিহত

অনলাইন ডেস্ক

রাজধানীর গুলিস্তান এলাকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। তিনি নটরডেম কলেজের শিক্ষার্থী ছিলেন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নাঈমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া আরেক ছাত্র আমিনুল ইসলাম ফাহিম জানান, গুলিস্তান হল মার্কেটের সামনের রাস্তা হেঁটে পার হওয়ার সময় গুলিস্তান জিরো পয়েন্টগামী সিটি কর্পোরেশনের ময়লার একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আঘাত পায় নাঈম। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, গুরুতর আহত অবস্থা দুপুর সোয়া ১২টা দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর চিকিৎসকরা দেখে তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।
 
তিনি আরও জানান, নটরডেম কলেজের ইউনিফর্ম পরিহিত ছিল নাঈম। আর তার ব্যাগে থাকা জাতীয় জন্ম নিবন্ধন সনদ থেকে তার নাম জানা যায়। তার বাবার নাম মো. শাহ আলম দেওয়ান ও মা জান্নাতুল ফেরদৌস। তার বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পূর্ব কাজিরখিল দেওয়ানবাড়ী গ্রামে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মওদুদ হালদার জানান, ময়লার গাড়িটি জব্দ করা হয়েছে। চালককেও আটক করা হয়েছে।

আরও পড়ুন


তাজরীন ভবনের সামনে নিহতদের প্রতি শ্রদ্ধা

news24bd.tv এসএম