লালপুরে প্রার্থীদের পদচারণায় জমে উঠেছে ইউনিয়ন নির্বাচন
Breaking News
লালপুরে প্রার্থীদের পদচারণায় জমে উঠেছে ইউনিয়ন নির্বাচন

প্রচার-প্রচারণায় জমে উঠেছে ইউনিয়ন নির্বাচন

লালপুরে প্রার্থীদের পদচারণায় জমে উঠেছে ইউনিয়ন নির্বাচন

Other

তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নাটোরের লালপুরে ১০টি ইউনিয়নে চেয়ারম্যান ও সাধারণ সদস্য সহ সংরক্ষিত নারী সদস্যদের পদচারণায় ও প্রচার-প্রচারণায় জমে উঠেছে ইউনিয়ন নির্বাচন। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো এলাকা।  

চেয়ারম্যান প্রার্থী ও সাধারণ সদস্য সহ সংরক্ষিত নারী সদস্যরা মোটরসাইকেল শোডাউন, গণসংযোগ, প্রচার ও প্রচারণা সহ মাইকিংয়ের মাধ্যমে তাদের নিজ নিজ প্রতীকে ভোট দেওয়ার আহ্বানে মুখরিত হয়ে উঠেছে পুরো এলাকা। চেয়ারম্যান প্রার্থী ও সাধারণ সদস্য সহ সংরক্ষিত নারী সদস্যরা নিজেদের সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে দাবি করে ভোটারদের নিকট দোয়া ও ভোট চাচ্ছে তারা।

 

আরও পড়ুন


সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় নটরডেমের ছাত্র নিহত


এছাড়া সন্ত্রাস ও মাদক মুক্ত করার কথা সহ এলাকার বিভিন্ন প্রকার উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের নিকট দোয়া ও ভোট চাচ্ছে প্রার্থীরা।

অন্যদিকে ভোটারদের মাঝে গুঞ্জন উঠেছে যে সৎ ও যোগ্য প্রার্থীকে তাদের মূল্যবান ভোট দিবে। চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীক নিয়ে ১০ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহণ করেছে।  

এর মধ্যে ১নারী সহ ২ জন চেয়ারম্যান পদে নতুন মুখ রয়েছে। ৩২ জন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করেছে তারা। এছাড়া সাধারণ সদস্য পদে ৪১৬জন ও সংরক্ষিত নারী সদস্য ১২০ জন নির্বাচনে অংশ গ্রহণ করেছে বলে জানা গেছে।

news24bd.tv/ কামরুল 

;