সাকিবের শরীরে শহিদুলের মাথা, বিসিবির কাণ্ডে তোলপাড়
Breaking News
সাকিবের শরীরে শহিদুলের মাথা, বিসিবির কাণ্ডে তোলপাড়

সাকিবের শরীরে শহিদুলের মাথা, বিসিবির কাণ্ডে তোলপাড়

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল সাকিব আল হাসানের শরীরে জুড়ে দেওয়া শহিদুলের মাথা লাগানো একটি ছবি। অন্য কেউ এটি করলে হয়তোবা কোন কথা থাকতো না। সবাই তা মজার ছলেই নিতো। কিন্তু খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ফেসবুক পেজে এমন ছবি কি করে মেনে নেবে সাকিব ভক্তরা?

বিসিবির এমন কাণ্ডে ছবিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনার ঝড়।

২০১৯ বিশ্বকাপের সাকিব আল হাসানের ছবিটি সবারই পরিচিত। আর সেই ছবিই এডিটিং করে সাকিবের শরীরে মাথা বসিয়ে দেওয়া হয়েছে শহিদুলের।

২২ নভেম্বর পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে মোহাম্মদ রিজওয়ানের উইকেট লাভ করেন বাংলাদেশের মিডিয়াম পেসার শহিদুল ইসলাম। এটি ছিল বাংলাদেশের পক্ষে টি-টোয়েন্টিতে অভিষিক্ত পেসার শহিদুলের প্রথম উইকেট।

প্রথম উইকেট লাভ করায় শহিদুলের ছবি শেয়ার করতে চেয়েছেন তারা। তবে তাদের কাছে শহিদুলের কোন ছবি ছিল কিনা সেটি জানা না গেলেও তারা যে সাকিবের ছবি ব্যবহার করেছে তা পরিস্কার।  

বিসিবির অফিশিয়াল ফেসবুক পেজে শহিদুলের গলাকাটা ছবি যেন আক্ষরিক অর্থেই বাংলাদেশের ক্রিকেট কার্যক্রমের প্রতিকী চিত্র। সামাজিক মাধ্যমে ট্রল, হাসি, তামাশার মধ্যে অমোঘ সত্যটা বড় নগ্নভাবেই বেরিয়ে এসেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শহিদুলের ছবিটি পোস্ট করার পর অনেকেই ধরে ফেলেন কারসাজি। টন্টনে ১৭ জুন অনুষ্ঠিত ২০১৯ বিশ্বকাপের গ্রুপ পর্বে বাংলাদেশের ম্যাচ ছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। সেই ম্যাচে অ্যালেক্স ডেভিডসনের তোলা সাকিব আল হাসানের একটি ছবিতে কেবল তার মাথার জায়গায় শহিদুলের মাথা বসিয়ে বিসিবির পোস্ট করা ছবি নিয়ে শুরু হয় হাস্যরসাত্মক সব মন্তব্য।

আরও পড়ুন


পথচারী মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে দুই এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

news24bd.tv এসএম

;