৪১ বার জিজ্ঞাসাতেও মামুনুলকে স্বামী স্বীকার করলেন না ঝর্ণা
Breaking News
৪১ বার জিজ্ঞাসাতেও মামুনুলকে স্বামী স্বীকার করলেন না ঝর্ণা

৪১ বার জিজ্ঞাসাতেও মামুনুলকে স্বামী স্বীকার করলেন না ঝর্ণা

অনলাইন ডেস্ক

মামুনুল হকের বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় নারায়ণগঞ্জের আদালতে জবানবন্দি দিয়েছেন তার কথিত স্ত্রী ও মামলার বাদী জান্নাত আরা ঝর্ণা। মামুনুল হক হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব।

আজ বুধবার বেলা সাড়ে ১২টা থেকো ২ টা পর্যন্ত নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হাসানের আদালতে ধর্ষণের ঘটনার বর্ণনাসহ সাক্ষ্য দেন। এ সময়  মামুনুল হক আদালতে উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিবুদ্দিন জানান, মামুনুল হকের আইনজীবীরা বাদী ঝর্ণাকে ৪১ বার বলেছেন আপনি মামুনুল হক এর স্ত্রী। জবাবে প্রতিবারই না বলেছেন ঝর্ণা বেগম।

তিনি সাক্ষ্য দেওয়ার সময় বলেছেন, স্বামীর ঘনিষ্ঠ বন্ধু হওয়ার সুবাদে মামুনুলের সঙ্গে পরিচয় হয়েছিল তার। পরবর্তীতে তার স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হলে মামুনুল তাকে নানা জায়গায় নিয়ে যেতেন এবং তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতেন। এছাড়া বিভিন্ন সময় মামুনুল কর্তৃক ধর্ষণের স্থান ও সময় সম্পর্কেও বিবরণ দেন ঝর্ণা।

সকালে  কাশিমপুর কারাগার থেকে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে মামুনুলকে আদালতে আনা হয়। এসময় মামুনুল হকের অনুসারীরা আদালত চত্বরে অবস্থান নেয়।

নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর রকিবুদ্দিন আহমেদ সংবাদমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

জলবায়ু পরিবর্তন সম্মেলনে শীর্ষে জায়গা করে নিলো দেশের দুই তরুণ

সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় নটরডেমের ছাত্র নিহত

গত ৩ এপ্রিল সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে ঝর্ণা বেগমকে নিয়ে জনতার হাতে অবরুদ্ধ হওয়ার পর স্ত্রী বলে পরিচয় দিয়েছিলেন মামুনুল হক। পরে ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন ঝর্ণা। গত ৩ নভেম্বর এ মামলায় মামুনুল হকের উপসিস্থিতে অভিযোগ গঠন হয়।

 news24bd.tv/এমি-জান্নাত    

;