দেশে খালেদা জিয়ার সবোর্চ্চ চিকিৎসা হচ্ছে : তথ্য প্রতিমন্ত্রী

দেশে খালেদা জিয়ার সবোর্চ্চ চিকিৎসা হচ্ছে : তথ্য প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

খালেদা জিয়ার বয়স হয়েছে আর এ বয়সে শারীরিক কিছু জটিলতা থেকে থাকে বিশেষ করে নারীদের। এছাড়া তিনি এর আগে তার যে সমস্যা তার  চিকিৎসা বিদেশে করিয়েছেন। তবে তার প্রতি আমাদের সমবেদনা রয়েছে। দেশে তার সবোর্চ্চ চিকিৎসা হচ্ছে সরকার তার সবোর্চ্চ চিকিৎসা নিশ্চিত করছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান।

 

তিনি বলেন, খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার ব্যপারে আইন মন্ত্রনালয় বিশ্লেষণ করছে। দোয়া করি তিনি সুস্থ হয়ে উঠুন ।

বুধবার মন্ত্রণালয় নিজ অফিসকক্ষে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

দেলোয়ার হোসেন সাঈদী সম্পর্কে প্রতিমন্ত্রী তার অভিব্যক্তি ব্যক্ত করেন বলেন, এই সাঈদী এদেশের অনেক অপকর্মের হোতা।

তাকে জেলে রেখে রাষ্ট্রের অর্থে ভরণ পোষণ করানো হচ্ছে এটা আমাদের অনুভূতিতে আঘাত লাগে। এটা নিয়ে সবাইকে সোচ্চার হওয়ারও আহবান জানান তিনি। এখানে মিডিয়ার একটি বড় ভূমিকা পালনের ক্ষেত্র রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।
 
গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়ার দাবীর প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডা.মুরাদ বলেন; গণপরিবহনে ছাত্রীদের সাথে অসৌজ্যনমুলক আচরণ দু:খজনক এহেন আচরণ কাম্য নয় তিনি এর তীব্র নিন্দা জানান । নারী বা মেয়ে যেই হোক তাদের সাথে অসৌজ্যনমুলক আচরণ যারাই করেছে তারা মানসিক বিকারগ্রস্থ এবং মানসিকভাবে অসুস্থ।

আরও পড়ুন:


সেই স্কুলছাত্রীকে দিহানের ‘পাশবিক নির্যাতনে’ মৃত্যু

নাচের তালে দর্শকের হৃদয়ে কম্পন ধরালো নোরা


 

গণপরিহনের ভাড়া নিয়ে শিক্ষার্থীদের আন্দোলন যৌক্তিক। পৃথিবীর সবদেশের গণপরিবহনে শিক্ষার্থীদের জন্য বিশেষ সুবিধা দিয়ে থাকে এমনকি আমাদের পাশ্ববর্তী দেশ ভারতেও রয়েছে। শিক্ষার্থীদের দাবী মেনে নেয়ার জন্য জোড় দাবী জানান প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

news24bd.tv/আলী