মানুষের মত প্রেম নিবেদন হাতির(ভিডিও)

মানুষের মত প্রেম নিবেদন হাতির(ভিডিও)

অনলাইন ডেস্ক

বিচিত্র এই বিশ্বে প্রতিনিয়তই বিচিত্র সব ঘটনা ঘটছে। এরমধ্যে এমন কিছু ঘটনা ঘটে যা সবার মধ্যে আলোড়ন সৃষ্টি করে। এবার এমনই একটি বিচিত্র ঘটনা ঘটালো দুই হাতি। এক হাতি আরেক হাতিকে তার ভালোবাসা প্রকাশ করেন ফুল দিয়ে।

এই কাণ্ডে অবাক নেটদুনিয়ার মানুষ। ভালোবাসা প্রকাশের আধুনিকতা ধীরে ধীরে রপ্ত করেছে হাতিরাও। সম্প্রতি একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে যা মানুষের মন জয় করে নিয়েছে। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছে ‘এলিফ্যান্টসঅফওয়ার্ল্ড’।

কোনো প্রেমিক তার প্রেমিকাকে প্রস্তাব দেওয়ার জন্য যেভাবে ফুল নিয়ে হাজির হয়, আবার সেই প্রস্তাবে সম্মতি দিতে প্রেমিকা যেভাবে রাজি হয়, ঠিক একই কায়দায় এক হাতি তার প্রেমিকাকে প্রেম নিবেদন করছে, এমন দৃশ্য ধরা পড়ল ক্যামেরায়। যা দেখলে আপনিও অবাক হবেন!

ভিডিওতে দেখা যাচ্ছে একটি হাতি তার শুঁড়ে করে ফুলের গোছা নিয়ে এগিয়ে যাচ্ছে ধীরে ধীরে। দূরে তখন অপেক্ষা করছিল তার প্রেমিকা। হাতি একেবারে মানুষের কায়দায় প্রেমিকাকে সেই ফুল নিবেদন করল। আর প্রেমিকাও সেই ফুল নিয়ে তার প্রেমে সায় দিলো। চমকের এখানেই শেষ নয়। প্রেমিকা হাতি মানবীয় কায়দায় পা মুড়ে যেন সেই প্রেম স্বীকারও করল!

হাতি এবং তার প্রেমিকার এই প্রেম নিবেদনের দৃশ্য মন জয় করেছে লাখো মানুষের। কেউ বলেছেন, এমন রোমান্টিক দৃশ্য আগে কখনও দেখিনি। আবার কেউ বলেছেন, এটাই সত্যিকারের ভালবাসা।  

ভিডিও দেখতে ক্লিক করুন

news24bd.tv/আলী