ইয়াবা কারবারি যারা আল্লাহর ওয়াস্তে এলাকা ছাড়ি জ’গই : বদি

ইয়াবা কারবারি যারা আল্লাহর ওয়াস্তে এলাকা ছাড়ি জ’গই : বদি

অনলাইন ডেস্ক

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের করা ‘ইয়াবার মদদদাতা’ তালিকার আছে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সাংসদ আবদুর রহমান বদির নাম। সেই বদিই এবার টেকনাফের ইয়াবা কারবারিদের এলাকা ছাড়তে হুমকি দিলেন।

মঙ্গলবার রাতে টেকনাফ পৌরসভার ২, ৬ ও ৯ নম্বর ওয়ার্ডে পৌরসভার বর্তমান মেয়র ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী মোহাম্মদ ইসলামের সমর্থনে  আয়োজিত সমাবেশে বদি এসব কথা বলেন। মেয়র মোহাম্মদ ইসলাম সম্পর্কে বদির চাচা।

সমাবেশগুলোতে উপস্থিত নারী-পুরুষের উদ্দেশে সাবেক সাংসদ বদি হুমকি দিয়ে বলেন, পৌর নির্বাচনের আগে যদি ইয়াবা কারবারিদের কাউকে রাস্তাঘাটে সামনে পাই, খবর আছে। নৌকার বিপক্ষের কাউকে মাঠে পাওয়া গেলে তখন করার কিছুই থাকবে না। ’ এ বিষয়ে উপস্থিত অভিভাবকদেরও সতর্ক করেন বদি। সমাবেশ থেকে বদির এই বক্তব্য ফেসবুক লাইভ করা হয়।

 

মঙ্গলবার রাতে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নির্বাচনী জনসভায় বদি আঞ্চলিক ভাষায় বলেন, যারা যারা এখানে নব্য ইয়াবা ব্যবসায়ীরা আছ, মাল (ইয়াবা) তুল। তারা আল্লাহর ওয়াস্তে ভোটের ভিতর চলে যাও। তোয়ারা আল্লাহর ওয়াস্তে এলাকা ছাড়ি জ’গই। ইয়াবা ব্যবসায়ী ও ইয়াবা সিন্ডিকেটকারীরা ষড়যন্ত্র গরি নৌকাডুবি গরার চেষ্টা গরর। এই নৌকা ইয়ান বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা।

আরও পড়ুন:

ঢাবির গ ইউনিটের ফল প্রকাশ, ৭৮ শতাংশই ফেল

বুলগেরিয়ায় বাসে আগুন লেগে নিহত ৪৬

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক ১২৯


 

এই বিষয়ে টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর বলেন, সাবেক সাংসদ যেখানে দাঁড়িয়ে ইয়াবাবিরোধী কিংবা ইয়াবা কারবারিদের এলাকা ছাড়তে বললেন, তার (বদি) আশপাশে থাকা লোকজনই তো সেই কারবারে জড়িত। নির্বাচন নিয়ে ভোটারদের বিভ্রান্ত করতেই বদির এই ঘোষণা বলে দাবি করেন আওয়ামী লীগের এই নেতা।

প্রসঙ্গত, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকায় তার (বদি) ছোট পাঁচ ভাইসহ পরিবারের ঘনিষ্ঠ ২৬ জনের নাম আছে। তাদের মধ্যে অন্তত আটজন স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে ইয়াবাসহ আত্মসমর্পণ করে দেড় বছর কারাগারে থেকে সম্প্রতি জামিনে ছাড়া পেয়ে এলাকায় অবস্থান করছেন।

চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর এই পৌরসভার ভোট গ্রহণ হওয়ার কথা। পৌরসভার ভোটারের সংখ্যা ১৬ হাজার ৮৫।

news24bd.tv/আলী