নিজেই নিজের বস হওয়ার পরামর্শ ক্রীড়া প্রতিমন্ত্রীর

নিজেই নিজের বস হওয়ার পরামর্শ ক্রীড়া প্রতিমন্ত্রীর

অনলাইন ডেস্ক

চাকরির আশায় না থেকে প্রশিক্ষণ নিয়ে অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হয়ে ওঠার পরামর্শ দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

বুধবার দুপুরে কর অঞ্চল গাজীপুরের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ পরামর্শ দেন। গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর পিটিআই শহীদ আহসানউল্যাহ মাস্টার মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর অঞ্চল গাজীপুরের কর-কমিশনার মো. খাইরুল ইসলাম।

দেশের তরুণ সমাজকে উদ্দেশ করে প্রতিমন্ত্রী বলেন, তোমরা আত্মকর্মী হও।

ঘরে বসে হতাশ না হয়ে, মাদক জাতীয় দ্রব্যে আসক্ত না হয়ে আত্মকর্মসংস্থানের উদ্যোগ গ্রহণ কর। নিজে স্বাবলম্বী হয়ে দেশপ্রেম নিয়ে দেশের কল্যাণে নিবেদিত হও। দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে ওঠো।  

তিনি বলেন, যারা আর্থিকভাবে সচ্ছল, তারা আয়কর দিলে দেশ অর্থনৈতিকভাবে আরও সমৃদ্ধশালী হবে।

বর্তমানে সেরা করদাতাদের রাষ্ট্রীয়ভাবে সম্মাননা দেওয়া হচ্ছে। এ কারণে আমরা বিদেশি সাহায্যের ওপর নির্ভর না করে নিজেদের অর্থায়নে পদ্মা সেতুর মতো মেগাপ্রকল্প সম্পন্ন করতে পারছি।

দেশের আর্থ সামাজিক উন্নয়নে করদাতারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে উল্লেখ করে প্রতিমন্ত্রী সর্বোচ্চ ও দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতাগণকে আন্তরিক শুভেচছা ও অভিনন্দন জানান। দেশের সার্বিক কল্যান ও উন্নয়নের স্বার্থে তিনি যোগ্য সকল করদাতাগনকে নিয়মিত কর প্রদানের অনুরোধ জানান।  

আরও পড়ুন:

ঢাবির গ ইউনিটের ফল প্রকাশ, ৭৮ শতাংশই ফেল

বুলগেরিয়ায় বাসে আগুন লেগে নিহত ৪৬

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক ১২৯


 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- গাজীপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, গাজীপুর ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আহসান উল্লাহ অন্তু, সেরা করদাতা সাদ্দাম হোসেন, নুরুল ইসলাম মোল্লা, রওশন আক্তার প্রমুখ।

news24bd.tv/আলী