মাঠে মায়ের ফেলে যাওয়া নবজাতককে নিয়ে তিন নারীর কাড়াকাড়ি
মাঠে মায়ের ফেলে যাওয়া নবজাতককে নিয়ে তিন নারীর কাড়াকাড়ি

সংগৃহীত

মাঠে মায়ের ফেলে যাওয়া নবজাতককে নিয়ে তিন নারীর কাড়াকাড়ি

অনলাইন ডেস্ক

মাঠে ফেলে যাওয়া এক নবজাতককে নিতে রীতিমত যুদ্ধ শুরু হয় তিন মায়ের মাঝে। অবশেষে কার কাছে থাকবে সেই নবজাতক আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) আদালতের মাধ্যমে শিশুটির ভাগ্য নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা খুরশেদ আলম। ঘটনা কিশোরগঞ্জের ভৈরবের পৌর এলাকায়।

স্থানীয়সূত্রে জানা গেছে, বুধবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে করবস্থানের সামনের মাঠে এক মানসিক ভারসাম্যহীন নারী প্রসূতি প্রসব ব্যথায় ছটফট করছিলেন।

সন্তান প্রসবের পরে ওই মানসিক ভারসাম্যহীন মা নবজাতককে ফেলে চলে যান।  

পরে ওই শিশুর লালন পালনের দায়িত্ব নিতে কাড়াকাড়ি শুরু হয় তিন নারীর মাঝে। খবর পেয়ে ভৈরব রেলত্তয়ে থানার পুলিশ নবজাতটিকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।   

এদিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা খবর পেয়ে হাসপাতালে এসে শিশুটিকে পরীক্ষা-নীরিক্ষা শেষে সুস্থ আছে বলে জানান। আদালতের মাধ্যমে শিশুটির ভাগ্য নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা খুরশেদ আলম।

আরও পড়ুন:


কাউন্সিলরসহ জোড়া খুন: সিসিটিভির ফুটেজ ভাইরাল

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা প্রসঙ্গে যা বললেন তসলিমা


এ ব্যাপারে ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো. ফেরদৌস আহম্মদ বিশ্বাস জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে আমরা একটি কন্যা নবজাতককে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। বিকেল সাড়ে ৫টার দিকে এক মানসিক ভারসাম্যহীন নারী শিশুকে প্রসব করে ফেলে যায়। বিষয়টি ইতিমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তাকে জানানো হয়েছে।  

news24bd.tv রিমু