বগুড়ায় আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীদের মধ্যে সংঘর্ষে আহত ৬
বগুড়ায় আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীদের মধ্যে সংঘর্ষে আহত ৬

বগুড়ায় আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীদের মধ্যে সংঘর্ষে আহত ৬

Other

বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (২৫ নভেম্বর) রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত ইউনিয়নের দাঁড়িয়াঠে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে উভয় পক্ষের ২ জন ছুরিকাহতসহ ৬ জন আহত হয়েছেন। ছুরিকাহতরা হলেন- গফুর (৪৮) ও জিয়া (৪০)।

সংঘর্ষের সময় দাঁড়িয়াল গ্রামের নৌকা মার্কার নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়।

স্থানীয়রা জানায়, বুধবার রাত ৯টায় দাঁড়িয়াল বাজার এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান আলিমুদ্দিনের সর্মথকরা বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়নের সাধারণ সম্পাদক বদরুল আলমের নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়। খবর পেয়ে বদরুলের প্রায় দুইশ সমর্থকর আলীমুদ্দিনের নির্বাচনী কার্যালয়ে পাল্টা হামলা চালায় এবং নৌকা মার্কার নির্বাচনি অফিস ভেঙে ফেলে। ওই সময় উভয় পক্ষের দুইজন ছুরিকাহতসহ ৬ জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসলাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এসময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ এবং ১৫/১৬টি ভাঙচুর হয়েছে বলে জানা গেছে।

খবর পেয়ে রাতেই সদর সার্কেল (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার তানভীর হাসানসহ পুলিশ সদস্যরা ঘটনা স্থল পরিদর্শন করেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, নির্বাচন কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় দুই পক্ষের ৬ জন আহত এবং মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন


নির্বাচিত হয়েই পদত্যাগ সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রীর

news24bd.tv এসএম