আবারও প্রাণ কাড়ল সিটি করপোরেশনের গাড়ি

অনলাইন ডেস্ক

আবারও প্রাণ কাড়ল সিটি করপোরেশনের গাড়ি

আহসান কবির খান, সংবাদকর্মী।

আবারও প্রাণ কারল সিটি করপোরেশনের ময়লার গাড়ি। আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় ঢাকা সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় প্রাণ হারালেন আহসান কবির খান নামে এক সংবাদকর্মী। তিনি একটি জাতীয় দৈনিকে কাজ করতেন।

গতকাল বুধবার ঢাকা দক্ষিণ সিটির ময়লার গাড়ির চাপায় মৃত্যু হয় নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের। এ ঘটনায় কাল থেকে আজ পর্যন্ত বিক্ষোভ চলছে নগরজুড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কারোয়ান বাজার থেকে পান্থপথ যাবার পথে একটি মোটরসাইকেলকে উত্তর সিটির ময়লাবাহী ট্রাক ধাক্কা দিলে মোটরসাইকেলের পেছনের সিটে বসা ওই ব্যাক্তি গাড়ির চাকায় পিস্ট হন, ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে ট্রাকের চালক গাড়ি ফেলে পালিয়ে যায়।

এর আগে গতকাল রাজধানীর গুলিস্তানে দক্ষিণ  সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামের নটরডেম কলেজের এক শিক্ষার্থী নিহত হয়। সেই ঘটনায় রাজধানীর বিভিন্ন স্থানে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন চলার মাঝেই উত্তর সিটির ময়লার ট্রাক চাপায় মারা গেলো আরেকজন।

রাতে বর্জ্য পদার্থ সংগ্রহ না করে- দিনের বেলা সড়কে কেন ময়লার গাড়ি সড়কে চলে এমন প্রশ্ন তোলেন অনেকেই। ঘটনায় চালকের গাফিলতির অভিযোগ করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন সাধারণ মানুষ।

 news24bd.tv/তৌহিদ   

পরবর্তী খবর

এবার ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত

অনলাইন ডেস্ক

এবার ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত

ফাইল ছবি

ফের ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় দুর্ঘটনা ঘটেছে। এবার ময়লার গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়েছেন আরজু বেগম নামের এক নারী। আহত ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ময়লার গাড়ির চালক রতনকে (৩০) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান।

এসময় তিনি বলেন, সকাল ৮টার দিকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহত নারীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গাড়ির চালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, দুর্ঘটনার শিকার আহত নারী আরজু বেগম একটি পোশাক কারখানায় কাজ করেন। সকালে বাসা থেকে অফিসে যাওয়ার পথে এক বাস থেকে নামার সময় পেছন থেকে ময়লার গাড়ি এসে তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে গত ২৪ নভেম্বর বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তান হল মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান। পরদিনই পান্থপথ এলাকায় ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় নিহত হন কবির খান নামের আরেক ব্যক্তি।

আরও পড়ুন


মেয়র আব্বাসকে আদালতে সোপর্দ, ১০ দিনের রিমান্ড আবেদন

news24bd.tv এসএম

পরবর্তী খবর

পিকআপ ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

অনলাইন ডেস্ক

পিকআপ ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

প্রতীকী ছবি

ঢাকা-সিলেট মহাসড়কের  হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কান্দিগাঁও এলাকায় পিকআপ ভ্যান ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় দুইটি গাড়িই দুমড়ে-মুচড়ে গেছে।

বুধবার (০১ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১২টায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ গাড়িগুলোকে জব্দ ও মরদেহ উদ্ধার করে থানায় নিয়েছে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যান সিলেট থেকে ঢাকার দিকে যাচ্ছিল। রাত পৌনে ১২টায় কান্দিগাঁও এলাকায় গালিব ফিলিং স্টেশনের কাছাকাছি স্থানে বিপরীতমুখী পিকআপ ভ্যানের সঙ্গে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানের চালক ঘটনাস্থলেই মারা যান।

আরও পড়ুন


এইচএসসি ও সমমান পরীক্ষা শুরু আজ

প্রকাশ্যে কাউন্সিলর হত্যা: এবার ‘বন্দুকযুদ্ধে’ প্রধান আসামি নিহত


ওসি আরও জানান, পিকআপ ভ্যানটি রং সাইডে যাওয়ায় দুইটি গাড়ির মধ্যে সংঘর্ষ হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ ও মরদেহটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এখন পর্যন্ত মরদেহের পরিচয় শনাক্ত হয়নি।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

মালিবাগে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

অনলাইন ডেস্ক

মালিবাগে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

প্রতীকী ছবি

ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন রাজধানীর মালিবাগ রেলগেটে এই ঘটনা ঘটে। নিহতের নাম হাসিবুল। বয়স আনুমানিক ১৮ বছর। বুধবার (০১ ডিসেম্বর) রাত সোয়া ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।  

হাসিবুলকে উদ্ধার করে ঢাকা মেকিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী রেজাউল করিম মাসুম জানান, কমলাপুলগামী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাত পান ওই যুবক। তাকে উদ্ধার করে দ্রুত সাফেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন


এইচএসসি ও সমমান পরীক্ষা শুরু আজ

প্রকাশ্যে কাউন্সিলর হত্যা: এবার ‘বন্দুকযুদ্ধে’ প্রধান আসামি নিহত


এদিকে নিহতের সহকর্মী মো. আলম জানান, নিহত হাসিবুলের বাড়ি যশোর শার্শা উপজেলায়। মালিবাগ ইবনে সিনা হাসপাতালে ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করতেন তিনি। থাকতেন ওই হাসপাতালেই। রাতে বাজার করতে যাওয়ার পথে এই দুর্ঘটনার শিকার হন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

পেঁচানো টেপ খুলতেই ফাটল বোমা, দগ্ধ শিশু

অনলাইন ডেস্ক

পেঁচানো টেপ খুলতেই ফাটল বোমা, দগ্ধ শিশু

ককটেল।

শরীয়তপুর জেলার সদর উপজেলার আংগাড়িয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড উত্তর ভাসানচর গ্রামের মল্লিক বাড়ির পাসে ফসলি জমি থেকে কুড়িয়ে পাওয়া হাতবোমার বিস্ফোরণে গুরুতর আহত হয়েছে এক শিশু।

বুধবার দুপুরে উপজেলার উত্তর ভাষানচর গ্রামে এ ঘটনা ঘটে।

এই ঘটনার খবর পেয়ে শরীয়তপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান ও পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা জায়, আহত মাহিম (-৬) উত্তর ভাষানচর গ্রামের কুট্টি মল্লিকের ছেলে। আহত ফাহিমাকে হাজি শরিয়াতুল্লাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় পরিবার সূত্রে জানা যায়,  হাতবোমা বিস্ফোরণে বিকট শব্দে গ্রামবাসী ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় মা ও গ্রামবাসী হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তার হোসেন জানান, উত্তর ভাসানচর মল্লিক বাড়ির পাশে ফসলি জমি থেকে শিশু মাহিম খেলার বল মনে করে বাড়িতে নিয়ে আসে এবং হাতবোমাটি পেঁচানো টেপ খুলতে গেলে তার ডান হাতের ও মুখমন্ডল সহ  বুকের বিভিন্ন স্থানে খত হয়। এ ঘটনার আলামত উদ্ধার করা হয়েছে, শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আরও পড়ুন: 


পায়ের রগকাটা মরদেহ পড়ে আছে নদীর পাড়ে


news24bd.tv /তৌহিদ

পরবর্তী খবর

মোটরসাইকেল দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা নিহত

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

মোটরসাইকেল দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা নিহত

তোজাম্মেল হক বিশ্বাস

ঝিনাইদহের মোটরসাইকেলের সঙ্গে গরুর গাড়ির মুখোমুখি সংঘর্ষে তোজাম্মেল হক বিশ্বাস (৭০) নামে এক বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন।

বুধবার সকালে মহেশপুর উপজেলার বাথানগাছী সড়কে এ ঘটনা ঘটে। নিহত তোজাম্মেল হক বাথানগাছী গ্রামের মৃত মকছেদ আলী বিশ্বাসের ছেলে।

আরও পড়ুন


বাসে আগুন দেয়ার ঘটনায় মামলা, আসামি ৮ শতাধিক

বিদেশে পালাতে চেয়েছিলেন মেয়র আব্বাস


মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, সকালে বীর মুক্তিযোদ্ধা তোজাম্মেল হোসেন বাড়ি থেকে মোটরসাইকেলে যোগে মহেশপুর শহরের দিকে যাচ্ছিলেন।

পথিমধ্যে সড়কে একটি গরুর গাড়ির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। সে সময় সড়কের উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই সে মারা যান। তিনি মান্দারবাড়ীয়া ইউনিয়নের সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ছিলেন।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর