বেগম জিয়া বিদেশে গেলে আওয়ামী লীগের লাভ: গুলজার হোসাইন উজ্জ্বল
Breaking News
বেগম জিয়া বিদেশে গেলে  আওয়ামী লীগের লাভ: গুলজার হোসাইন উজ্জ্বল

গুলজার হোসাইন উজ্জ্বল, চিকিৎসক

বেগম জিয়া বিদেশে গেলে আওয়ামী লীগের লাভ: গুলজার হোসাইন উজ্জ্বল

অনলাইন ডেস্ক

বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা আলোচনা চলছে নানা মহলে। অনেকে আবার মতামত প্রকাশ করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।  চিকিৎসক গুলজার হোসাইন উজ্জ্বল ফেইসবুকে দেওয়া এক পোস্টে লিখেছেন, বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠালে আওয়ামী লীগই রাজনৈতিকভাবে লাভবান হবে।

নিউজটোয়েন্টিফোরের পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

তিনি লিখেছেন,

‘আমি ব্যক্তিগতভাবে মনে করি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা করতে পাঠালে আওয়ামীলীগ রাজনৈতিক দিক থেকেও গেইনার হবে।

খালেদা জিয়া দীর্ঘ সময় জেলে ছিলেন। এই সময়ে সামান্য আন্দোলন বা চোখে পড়ার মত কোন প্রতিবাদ গড়ে ওঠেনি। মৃত্যুতে খুব বড় কিছু হবে তাও মনে করছিনা।
 
খালেদা জিয়া বিদেশে চিকিৎসা করতে গেলে আওয়ামীলীগের খুব ক্ষতি হবে সেরকমও না। এই মুহুর্তে বিএনপির রাজনীতি কার্যত নেই। খালেদা জিয়া গুলশানে থেকেও রাজনীতিতে তেমন ঢেউ জাগাতে পারেননি। বিদেশ গেলে পারবেন সেরকমও না।

আরও পড়ুন

হোটেলে ফ্রিজে পাশাপাশি কাঁচা মাংস ও পচা তরকারি!

গুরুত্বপূর্ণ ৭০ স্পটে ৪১১ সিসি ক্যামেরা

বিচারের দাবিতে নটর ডেম শিক্ষার্থীদের ৪৮ ঘণ্টার আলটিমেটাম

 
নিয়ম বা আইনের কিছু বাধ্যবাধকতা হয়ত আছে। আবার সরকার চাইলে সবই হতে পারে। অতীতেও হয়েছে অনেক কিছু। রাষ্ট্রপতির প্রমার্জনায় ফাঁসির আসামীর দন্ড মওকুফ হয়েছে।
 
বরং বেগম খালেদা জিয়া দেশে মৃত্যু বরণ করলে কিছু বাড়তি চাপ আসবে। এই মুহুর্তে বেগম খালেদা জিয়াকে বিদেশ যেতে দিলে আওয়ামীলীগ একটা অহেতুক চাপ থেকে গা বাঁচাতে পারে৷

২১ শে আগস্টের গ্রেনেড হামলা থেকে অলৌকিকভাবে বেঁচে যাওয়া শেখ হাসিনা তাঁরই রাজনৈতিক প্রতিপক্ষকে যে অনুকম্পা দেখাতে পারছেন এটাই প্রতিষ্ঠিত হতে পারতো। শেখ হাসিনার রাজনৈতিক ফেনোমেননশিপে বাড়তি পালক যোগ হতো। ’

লেখাটি গুলজার হোসাইন উজ্জ্বল- এর ফেসবুক থেকে নেওয়া (সোশ্যাল মিডিয়া বিভাগের লেখার আইনগত ও অন্যান্য দায় লেখকের নিজস্ব। এই বিভাগের কোনো লেখা সম্পাদকীয় নীতির প্রতিফলন নয়। )

 news24bd.tv/এমি-জান্নাত    

;