অ্যাপে দেখা যাবে বাস ভাড়া
Breaking News
অ্যাপে দেখা যাবে বাস ভাড়া

অ্যাপে দেখা যাবে বাস ভাড়া

অনলাইন ডেস্ক

এখন থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ‘হ্যালো সিএমপি’ অ্যাপে বন্দর নগরীর সকল রুটের ভাড়ার তালিকা সংযোজন করা হয়েছে। ফলে অ্যাপটির মাধ্যমে চলাচলের সময় নগরীর জনসাধারণ সহজেই তার নির্ধারিত গন্তব্যের বাস ভাড়া সম্পর্কে নিশ্চিত হতে পারবেন।  

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে নগরীর দামপাড়া সিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।  

তিনি বলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ‘হ্যালো সিএমপি’ অ্যাপটি আপডেট করা হয়েছে।

সেখানে মানুষ প্রতিদিনের জীবন-যাপনের সঙ্গে সম্পর্কিত ১৪টি সেবা পাবে। এতে নতুনভাবে ‘গাড়ি ভাড়া’ নামে একটি অপশন যুক্ত করা হয়েছে।  

পুলিশ কমিশনার বলেন, বাসের ড্রাইভার কিংবা হেলপারের মাধ্যমে ভাড়া আদায় সংক্রান্ত কোনো ধরনের হয়রানির শিকার হলে ট্রাফিক পুলিশকে জানালে তারা ব্যবস্থা নেবে। এছাড়াও তাৎক্ষনিকভাবে জাতীয় জরুরি সেবা ৯৯৯ বা সিএমপির কন্ট্রোল নাম্বার ৩০৩৫২/৬৩৯০২২/ ৬৩০৩৭৫ এ অভিযোগ জানালে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: 


ফখরুল বললেন, আন্দোলন-আন্দোলন-আন্দোলন

ধর্ষণ মামলায় জামিন: ক্ষমা চাইলেন বিচারক


 

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো. শামসুল আলম, উপপুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী

;