কুমিল্লায় কাউন্সিলর হত্যার মূল আসামি গ্রেপ্তার হয়নি
Breaking News
পেশার মানুষের প্রতিবাদ

কুমিল্লায় কাউন্সিলর হত্যার মূল আসামি গ্রেপ্তার হয়নি

Other

কুমিল্লার মহানগরীর ১৭নং ওয়ার্ডে এখনো থমথমে অবস্থা বিরাজমান। জোড়া খুনের মূল আসামিদেরকে এখনো গ্রেপ্তার করা হয়নি। সিটি কর্পোরেশনের কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের হত্যাকাণ্ডের ৪ দিন অতিবাহিত হলেও মূল এজহারভুক্ত আসামি গ্রেপ্তার হয়নি। সোহেলের নির্মম মৃত্যু মেনে নিতে পারছে না এলাকাবাসী।

 

সমর্থকদের মাঝে আসামি গ্রেপ্তার না করায় উত্তেজনা ও ক্ষোভ সৃষ্টি হচ্ছে। আর পুলিশ সুপার বলেছেন আসামিদেরকে গ্রেপ্তার করার জন্য জোরাল পদক্ষেপ নেওয়া হয়েছে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদেরকে চিহ্নিত করা হয়েছে।  

কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের দুই বারের নির্বচিত কাউন্সিলর সৈয়দ মো. সোহেলকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের গুলিতে নিহত হন তার সহযোগী হরিপদও।  

আরও পড়ুন:


 বড়াইগ্রামে একসঙ্গে ৪ কন্যা সন্তানের জন্ম

শাপলা চত্বরে নটরডেম কলেজ শিক্ষার্থীদের অবস্থান

শিশু যৌন নির্যাতনের পর মীমাংসা প্রচেষ্টা অতঃপর...


এ ছাড়াও সোহেলের সাথে থাকা আরও ৪ জন গুলিবিদ্ধ হয়ে কুমিল্লা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। এলাকাবাসী বলছেন, হত্যাকাণ্ডের সাথে জড়িত প্রধান আসামিরা গ্রেপ্তার না হলে কঠোর কর্মসূচিতে যাবেন তারা।  

আর সোহেলকে হারিয়ে পুরো পরিবার দিশেহারা। এমন মৃত্যু মেনে নিতে পারছেন না নিহত সোহেলের ছোট ভাই সৈয়দ রুমান।

কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, এরই মধ্যে দায়িদের চিহ্নিত করা হয়েছে। আসামিরা যেন পালিয়ে যেতে না পারে সে জন্য সীমান্তে কঠোর নজরদারি রাখা হয়েছে।

news24bd.tv/ কামরুল 

;