বিয়ের ডিজে গানের শব্দে প্রাণ গেল ৬৩ মুরগির!
Breaking News
বিয়ের ডিজে গানের শব্দে প্রাণ গেল ৬৩ মুরগির!

ফাইল ছবি

বিয়ের ডিজে গানের শব্দে প্রাণ গেল ৬৩ মুরগির!

অনলাইন ডেস্ক

বিয়ের অনুষ্ঠানের ডিজে গানের শব্দে খামারের ৬৩টি মুরগি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে অভিযোগ উঠেছে। এমন অভিযোগ নিয়ে থানায় হাজির হয়েছেন মুরগির খামারের সেই মালিক। প্রতিবেশির বিরুদ্ধে এমন অদ্ভুত অভিযোগে পুলিশও হতবাক!

এমন ঘটনাটি ঘটেছে  ভারতের নীলাগিরি থানার কান্দাগারাডি গ্রামে।

মুরগির খামার মালিক রঞ্জিৎ পারিদারের অভিযোগ, প্রতিবেশী রামচন্দ্র পারিদার বিবাহ অনুষ্ঠানের জন্য রোববার রাত সাড়ে ১১টা নাগাদ তার খামারের পাশে ডিজে সাউন্ড বক্স বাজিয়ে শোভাযাত্রায় বের হয়।

মুরগির কথা চিন্তা করে এসময় গানের  সাউন্ড কমাতে বললে রঞ্জিতের কথা কানে তোলেননি রামচন্দ্র।

রঞ্জিতের দাবি, সাউন্ড বক্সের আওয়াজ এতটাই তীক্ষ্ণ ছিল যে, সেই আওয়াজে খামারের মুরগিগুলোর মধ্যে অস্বাভাবিকতা ধরা পড়ে। তার পরই সেগুলো এক এক করে ঝিমিয়ে পড়তে শুরু করে।

পরে স্থানীয় পশু চিকিৎসককে ডেকে নিয়ে আসেন রঞ্জিত, কিন্তু ততক্ষণে ৬৩টি মুরগির মৃত্যু হয় বলে দাবি তার।

আরও পড়ুন

হোটেলে ফ্রিজে পাশাপাশি কাঁচা মাংস ও পচা তরকারি!

গুরুত্বপূর্ণ ৭০ স্পটে ৪১১ সিসি ক্যামেরা

বিচারের দাবিতে নটর ডেম শিক্ষার্থীদের ৪৮ ঘণ্টার আলটিমেটাম 


রঞ্জিতের দাবি, 'মুরগিগুলোকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করি। কিন্তু সব চেষ্টা বিফলে যায়। চিকিৎসক পরীক্ষা করে জানিয়েছেন, তীব্র আওয়াজে মুরগিগুলো প্রচণ্ড ভয় পেয়ে গিয়েছিল। তাতেই মৃত্যু হয়েছে।

রঞ্জিৎ পুলিশকে জানিয়েছেন, রামচন্দ্রের কাছে ক্ষতিপূরণ চেয়ে বিষয়টি মিটিয়ে নিতে চেয়েছিলেন। কিন্তু রামচন্দ্র তা দিতে অস্বীকার করেন। তাই বাধ্য হয়েই পুলিশের দ্বারস্থ হয়েছেন রঞ্জিত।

তবে পরে দুই পক্ষ এই ঘটনায় একটি সমঝোতায় পৌঁছেছে। সেখানকার পুলিশ কর্মকর্তা ধ্রুপদী দাস বলেন, পুলিশের উদ্যোগে দুই পক্ষ সমঝোতায় পৌঁছাতে পেরেছে। পারিদা থানা থেকে তার অভিযোগ তুলে নিয়েছেন।

news24bd.tv/আলী

;