সাঈদীর ফাঁসি কার্যকর না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : তথ্য প্রতিমন্ত্রী
সাঈদীর ফাঁসি কার্যকর না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : তথ্য প্রতিমন্ত্রী

সাঈদীর ফাঁসি কার্যকর না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : তথ্য প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে যুদ্ধাপরাধী দেলোয়ার হোসেন সাঈদীর মৃত্যুদণ্ড কার্যকর করার দাবি জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

তিনি বলেন,  সাঈদীর আমৃত্যু সাজার বিরুদ্ধে প্রয়াত এটর্নী জেনারেল মাহবুবে আলম রিভিউ আবেদন করে গিয়েছেন সেই রিভিউ আবেদন কার্যকর করতে হবে। আমাদের শপথ সাঈদীর ফাঁসি কার্যকর না হওয়া পর্যন্ত আন্দোলন করে যাবই।

আজ জাতীয় জাদুঘরের সামনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মঞ্চ আয়োজিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের আগেই যুদ্ধাপরাধী দেলোয়ার হোসেন সাঈদীর আমৃত্যু কারাদণ্ডের রায় বাতিল করে মৃত্যুদণ্ডের রায় ঘোষণা ও দ্রুত কার্যকর করার দাবিতে বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন।

 

তিনি বলেন, ত্রিশ লাখ শহীদের রক্তে রঞ্জিত যে দেশের মাটি, সেই দেশে মানবতাবিরোধী অপরাধীকে জেলখানায় আরাম আয়েশে থাকতে দেয়া যায় না ।

তিনি আরও বলেন, এই বাংলাদেশ মুক্তিযোদ্ধাদের, এই দেশ বঙ্গবন্ধুর, এই বাংলাদেশ প্রধানমন্ত্রীর দেশ। বাংলার মাটিতে ধর্মের নামে কোনো রাজনীতি হতে দেয়া যায় না।

আরও পড়ুন

হোটেলে ফ্রিজে পাশাপাশি কাঁচা মাংস ও পচা তরকারি!

গুরুত্বপূর্ণ ৭০ স্পটে ৪১১ সিসি ক্যামেরা

বিচারের দাবিতে নটর ডেম শিক্ষার্থীদের ৪৮ ঘণ্টার আলটিমেটাম 


বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুপ্রিম কোর্টের আপীল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, স্বাধীনতা চিকিৎসক পরিষদের যুগ্ম-মহাসচিব ডা. উত্তম কুমার বড়ুয়া এবং ভাস্কর শিল্পী রাশা।

news24bd.tv/আলী