হ্যাট্টিক চেয়ারম্যান হওয়া নিয়ে আশাবাদি আক্তারুজ্জামান মন্টু
Breaking News
হ্যাট্টিক চেয়ারম্যান হওয়া নিয়ে আশাবাদি আক্তারুজ্জামান মন্টু

হ্যাট্টিক চেয়ারম্যান হওয়া নিয়ে আশাবাদি আক্তারুজ্জামান মন্টু

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ঘোড়জান ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান  প্রার্থী আক্তারুজ্জামান সরকার (মন্টু) উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মনোনয়ন জমা দিতে যাওয়ার সময়ে প্রার্থীর সমর্থকরা বিশাল জনসমাগমের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে উপজেলা নির্বাচন কার্যালয়ে যান তিনি। সাবেক দুইবারের ইউপি চেয়ারম্যান এবং প্রায় ৩২ বছর যাবৎ ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান মন্টু এবার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

বৃহস্পতিবার মনোনয়ন জমাদানের সময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং প্রায় কয়েক হাজার সাধারণ জনতা।

 

আক্তারুজ্জামান মন্টু  বলেন, আমি প্রায় ৩২ বছর যাবৎ  ইউনিয়ন আ’লীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। জনগণের সুখে দুঃখে সবসময় তাদের পাশে দাড়িয়েছি। সেজন্যই আজ এত মানুষ আমার সাথে এসেছে। আমি বিশ্বাস করি বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনার দেয়া এই নৌকা এবারও বিজয়ী হবে।  

news24bd.tv

এদিকে স্থানীয়রা জানান, আক্তারুজ্জামান মন্টু দীর্ঘদিন যাবত এলাকার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত। যে কোন সমস্যায় তিনি জনগণের পাশে দাড়ান।  

এই বিষয়ে আক্তারুজ্জামান মন্টু বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। বঙ্গবন্ধু কন্য যে সিধান্ত দিবেন, আমি সে সিধান্ত মেনে নিব।  

ইতোমধ্যে তিনি ঘোড়জান ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডসহ হাট বাজার,রাস্তাঘাট ও ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ শুরু করেছেন।

news24bd.tv/আলী

;