নারায়ণগঞ্জে মেসে লাগা আগুনে দগ্ধ ৩ পোশাককর্মী
Breaking News
নারায়ণগঞ্জে মেসে লাগা আগুনে দগ্ধ ৩ পোশাককর্মী

ফাইল ছবি

নারায়ণগঞ্জে মেসে লাগা আগুনে দগ্ধ ৩ পোশাককর্মী

Other

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গ্যাসের পাইপ লিকেজ থেকে একটি চারতলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৩ পোশাককর্মী দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি  ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- পারভেজ (২৮), মামুন (২৭) ও জীবন (২০)।

তারা তিনজনই স্থানীয় ইপিজেডে অনন্ত এ্যাপারেলস নামে একটি রপ্তানিমুখী পোশাক কারখানার শ্রমিক।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, বার্ন  ইনস্টিটিউটের আবাসিক সার্জন এসএম আইউব হোসেন। এসময় তিনি বলেন, কারও অবস্থাই ভালো না। সবার অবস্থায় আশঙ্কাজনক। দগ্ধদের মধ্যে পারভেজ ও মামুনের শরীরের ৯৯ শতাংশ এবং জীবনের ৩০ শতাংশ শরীর পুড়ে গেছে।

তাদের সহকর্মী রিয়াজ জানিয়েছেন, সিদ্ধরগঞ্জ থানা সংলগ্ন আদনান টাওয়ার ৭ম তলা ভবনের ৪র্থ তলায় বিকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। অনন্ত অ্যাপারেলসে, পারভেজ সুপারভাইজার, জীবন অপারেটর ও মামুন হেলপার হিসাবে কর্মরত ছিলেন। দগ্ধ ৩ জনই আদনান টাওয়ারে মেস হিসাবে ভাড়া থাকতেন।

দগ্ধদের বরাত দিতে তিনি আরও জানান, দগ্ধরা রুমে ছিলেন। তবে রুমটিতে কিসের যেন গন্ধ হচ্ছিল পরে কোন কিছু বুঝার আগেই  হঠাৎ করে আগুন লেগে যায়। ততক্ষণে তারা পুড়ে ছাই। পরে আমরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।  

তিনি অভিযোগ করে বলেন, এতো বড় একটি ঘটনা ঘটেছে কিন্তু ঐ বাড়ির কেয়ারটেকার বাড়ির মালিকপক্ষের কারো থেকে কোন প্রকার সহযোগিতা পাইনি। তিনি ধারনা করছেন, হয়তো সে রুমটিতে গ্যাস লিকেজ হয়ে ঘটনাটি ঘটতে পারে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান পিপিএম জানান, আদমজী কদমতলী এলাকায় গ্যাসের পাইপ লিকেজ থেকে একটি চারতলা ভবনে অগ্নিকাণ্ড সংঘটিত হয়ে কয়েকজন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেছেন।

আরও পড়ুন


বঙ্গবন্ধুর ম্যুরাল ইস্যু: এবার বরখাস্ত হচ্ছেন মেয়র আব্বাস

news24bd.tv এসএম

;