বাগানে থেকে উদ্ধার করা মা-মেয়ের লাশের পরিচয় মিলেছে

পড়ে থাকা মা-মেয়ের মরদেহ

বাগানে থেকে উদ্ধার করা মা-মেয়ের লাশের পরিচয় মিলেছে

অনলাইন ডেস্ক

গাজীপুর সিটি কর্পোরেশনের দেশীপাড়া এলাকার নির্জন বাগান থেকে উদ্ধার করা মা-মেয়ের গলাকাটা লাশের পরিচয় মিলেছে। বুধবার দিবাগত রাতে ওই দুই মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়। পরে বৃহস্পতিবার তাদের পরিচয় শনাক্ত করেন স্বজনরা।

নিহতরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের বড়াইয়া গ্রামের বাছির উদ্দিন বছুর মেয়ে ফেরদৌসী আক্তার ও তার চার বছর বয়সী মেয়ে তাসমিয়া আক্তার।

ফেরদৌসী স্থানীয় চান্দনা চৌরাস্তার এলাকার গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের মাঠকর্মী হিসেবে কাজ করতেন।

নিহত ফেরদৌসীর বড় বোন রোকসানা জানান, রাজশাহী জেলার বাসিন্দা জয়নাল আবেদীনের সঙ্গে ১২ বছর আগে ফেরদৌসীর বিয়ে হয়। তাদের সংসারে ১১ বছরের মেয়ে হাফসা ও চার বছরের তাসমিয়া রয়েছে। কিন্তু বনিবনা না হওয়ায় স্বামীকে তালাক দিয়ে বাবার বাড়িতে চলে আসেন ফেরদৌসী।

এরপর মোবাইল ফোনে পরিচয়ের মাধ্যমে তিন বছর আগে গাজীপুরের শ্রীপুর উপজেলার রবিউল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। রবিউলেরও আরেক সংসার ছিল। গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডে চাকরির সুবাদে দুই মেয়ে নিয়ে হাড়িনাল এলাকায় ভাড়া বাসায় থাকতেন ফেরদৌসী।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) মো. জাকির হাসান জানান, লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন


হন্যে হয়ে খুঁজেও কুড়িগ্রামে ভোটাদের পাচ্ছে না প্রার্থীরা

news24bd.tv এসএম