৪৬ এর শ্রীলেখাকে বিয়ে করতে চায় ১৬ বছরের কিশোর!
Breaking News
৪৬ এর শ্রীলেখাকে বিয়ে করতে চায় ১৬ বছরের কিশোর!

অভিনেত্রী শ্রীলেখা মিত্র

৪৬ এর শ্রীলেখাকে বিয়ে করতে চায় ১৬ বছরের কিশোর!

অনলাইন ডেস্ক

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিভিন্ন কারণে কিছুদিন পরপরই খবরের শিরোনাম হন এই অভিনেত্রী। এ পর্যন্ত কম বিতর্কে জড়াননি তিনি। হয়েছে আলোচনা-সমালোচনা।

তবে এসবে কিছু আসে যায় না শ্রীলেখার। বরাবরই সাহসী এই টলি অভিনেত্রী।

আগের মতো পর্দায় খুব বেশি সরব না হলেও এই নায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়। ভক্তদের উদ্দেশ্যে কোন না কোন বার্তা বা ছবি প্রকাশ করেন তিনি। আবার ব্যক্তিগত জীবন নিয়েও বেশ খোলামেলা শ্রীলেখা। যা বলেন সরাসরি।

লাল শাড়ীতে শ্রীলেখা

শ্রীলেখা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের এমন-ই একটি বার্তা দিয়েছিলেন গত ২৩ নভেম্বর। সেজেগুজে নিজের ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন ‘মেয়ে পছন্দ’? আর এরপরেই শুরু হয় যত কাহিনি। কারণ শ্রীলেখাকে বিয়ের জন্য লাইন দিয়েছে শতশত যুবক।

ওই ছবি পোস্টের পর থেকে একের পর এক বিয়ের প্রস্তাব পাচ্ছেন শ্রীলেখা! ফেসবুক মেসেঞ্জারে তাকে বিয়ে করার জন্য বায়না ধরছেন অনেকে। যারা বিয়ের প্রস্তাব দিচ্ছেন তাদের অধিকাংশই ১৬ থেকে ২০ বছরের মধ্যে। অর্থাৎ তার মেয়ের বয়সী।   বিষয়টি নিয়ে মুশকিলে পড়েছেন অভিনেত্রী।

শ্রীলেখা মিত্র

ওই ঘটনার পর অপর এক স্ট্যাটাসে শ্রীলেখা লিখেছেন, ‘কী মুশকিল মেয়ের বয়েসী ছেলেরা মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে! ওরে মিডিয়াওয়ালারা আমি পাত্র খুঁজছি না। ওটা মজা করেছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়। ’

বাংলাদেশের মাদারীপুরে শ্রীলেখা মিত্রের বাবার বাড়ি। চলচ্চিত্র ও টেলিভিশনে অভিনয় করে প্রতিষ্ঠা পেয়েছেন তিনি। ১৯৯৮ সালে কলকাতার ‘হঠাৎ বৃষ্টি’ ছবিতে বাংলাদেশের ফেরদৌসের সঙ্গে অভিনয় করে প্রশংসা কুড়ান তিনি।

আরও পড়ুন


স্নাতক পাসে চাকরি দেবে আড়ং

news24bd.tv এসএম

;