ফেসবুক পোস্ট ঘিরে রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৪০
Breaking News
ফেসবুক পোস্ট ঘিরে রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৪০

ফাইল ছবি

ফেসবুক পোস্ট ঘিরে রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৪০

অনলাইন ডেস্ক

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে সামাাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেয় পরাজিতরা। আর সেই পোস্টকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়ালো গ্রামবাসী। এ সময় অর্ধশতাধিক ঘরবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

ঘটনাটি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কলসি ফুকরা গ্রামের।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলের এ সংঘর্ষে নারীসহ ৪০ জন আহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

আজ সকালে তাদের গোপালগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে। আহতদের কাশিয়ানী উপজেলা ১০০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সম্প্রতি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ফেসবুকে পোস্ট দেয় পরাজিতরা। সেই পোস্টকে কেন্দ্র করে বিজিতরা তাদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। পরে তা রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নেয়। মূলত প্রার্থীদের সমর্থকরা সংঘর্ষে জড়ান। দুলু সর্দারের সমর্থকরা পোস্ট দিলেও পরে তা ডিলিট করা হয়। কিন্তু এর মাঝেই প্রতিদ্বন্দ্বী প্রার্থী এস এম আবু বক্কার সরদারের সমর্থকরা এই পোস্ট নিয়ে চড়াও হন। দু’পক্ষের লোকজন লাঠিসোটা, ঢাল-সড়কি, রামদাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালান। তিন ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছেন। এ সময় উভয়পক্ষের প্রায় অর্ধশতাধিক ঘরবাড়ি ভাঙচুর করা হয়। এ সময় পুলিশ টিয়ারশেল ও ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন


স্বল্পোন্নত দেশ থেকে বের হয়ে যাওয়া ও বাংলাদেশের চ্যালেঞ্জ

সিলেট থেকে বিদেশে পণ্য রপ্তানির ব্যবস্থা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী


কাশিয়ানী থানার ওসি মোহাম্মাদ মাসুদ রায়হানবলেন, ঘটনাস্থল থেকে ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় মামলা করেনি। যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

news24bd.tv নাজিম

;