ছবি শেষ হলে বোঝা যাবে বাজেট কতো: অনন্ত জলিল
Breaking News
ছবি শেষ হলে বোঝা যাবে বাজেট কতো: অনন্ত জলিল

অনন্ত জলিলের ছবি নেত্রী দ্য লিডার

ছবি শেষ হলে বোঝা যাবে বাজেট কতো: অনন্ত জলিল

অনলাইন ডেস্ক

নতুন চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অনন্ত জলিল। মানিকগঞ্জের সিঙ্গাইরে সম্প্রতি ‘নেত্রী দ্য লিডার’ নামের এই চলচ্চিত্রের শ্যুটিং শুরু হয়েছে। ছবিতে মূল চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা ও অনন্ত জলিলের স্ত্রী বর্ষা। আর বর্ষার বডিগার্ড বা দেহরক্ষীর ভূমিকায় অভিনয় করছেন অনন্ত জলিল নিজেই।

এই ছবিতে প্রকৃত দেহরক্ষীর পরিপূর্ণ অবয়ব ফুটিয়ে তুলতে কঠোর পরিশ্রম করছেন নায়ক অনন্ত জলিল। ছবি নিয়ে কেউ যেন ট্রল না করে খেয়াল রাখছেন সেদিকেও!

অনন্ত জলিল ও বর্ষা

অনন্ত বলেন, একমাস ধরে আমি সাড়ে তিন ঘণ্টার বেশি ঘুমাতে পারি নাই, শুধু এই ছবির জন্য। এতে আমি নেত্রীর দেহরক্ষী হিসেবে কাজ করছি। আফসোস হচ্ছিল, এই চরিত্রে আমার তেমন নতুন কস্টিউম নাই। দেখছি আমাদের প্রধানমন্ত্রীর দেহরক্ষী হিসেবে যারা কাজ করেন তাদের আচরণ পোশাক কেমন।

অনন্ত আরও বলেন, মানুষ যেন ট্রল না করে সেদিকে খেয়াল রাখছি। মানুষের বোঝা উচিত এত বড় ইন্টারন্যাশনাল মানের সিনেমা করতে কতটা পরিশ্রম ও আয়োজন রাখা উচিত। বেটার লোকেশনের জন্য কিছু শুটিং চেন্নাইতে করেছি।  

বাংলাদেশের অংশ শেষ করে তুরস্কে শুটিং করবো। সেখানে বাকি ৫০ শতাংশ শুটিং শেষ হবে। শুটিং শেষ না হলে বলা যাবে না ‘নেত্রী’ সিনেমার বাজেট আসলে কত!

অনন্ত জলিল এবং বর্ষা

এই ছবিতে একাধিক দায়িত্ব পালন করছেন 'অসম্ভবকে সম্ভব করা' এই অভিনেতা। আর এই অসম্ভবকে সম্ভব করতে মাথা খারাপ হয়ে যাবার যোগাড় তার। তিনি বলেন,  ছবিতে অ্যাক্টিং করছি প্রোডিউস করছি এর পাশাপাশি এর কনসেপ্ট ও কস্টিউমের কাজও আমি করছি। সব ম্যানেজমেন্ট দেখাশোনা- মাথাটা কিভাবে ভালো থাকে বলেন।

চলচ্চিত্রটির পরিচালকের দায়িত্ব পালন করছেন তামিল পরিচালক উপেন্দ্র মাধব। অনন্ত জলিল বর্ষা ছাড়াও অভিনয় করছেন তামিল ভিলেন প্রদীপ রাওয়াত, তরুণ অরোরা, বাংলাদেশের কাজী হায়াত।

আরও পড়ুন:

চার বছর পর পুনীত রাজকুমারকে নিয়ে গান ভাইরাল


news24bd.tv/ নকিব

;