মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত
Breaking News
মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত

মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত

Other

খানা-খন্দে ভরা সেই জাতীয় মহাসড়কে এবার বাবার মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপায় নিহত হয়েছে এক স্কুলছাত্রী। শুক্রবার (২৬ নভেম্বর) বেলা ১১টার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী জাতীয় মহাসড়কের রানাখড়িয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

৪ মাস আগে সড়কের এই অংশ দেবে গিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। এছাড়াও ত্রিমোহনী থেকে ভেড়ামারা পর্যন্ত এই সড়কের ১২ কি.মি. অংশ লেনের মত দেবে গেছে।

যেখানে যান চালাতে চালকদের যুদ্ধ করতে হয়।

সড়ক বিভাগ মাঝে মাঝে ইট-সুরকি ফেলে কোনমতে যান চলাচলের উপযোগী করে, যা আবার দু-একদিনের মধ্যেই আগের অবস্থায় ফিরে যায়।  

আরও পড়ুন


ভাইরাল ছবি হাছান মাহমুদের নয়!


কুষ্টিয়া সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শাকিরুল ইসলাম জানিয়েছেন এই সড়কটি পুনঃনির্মাণের জন্য ঠিকাদারকে কার্যাদেশ দেয়া হয়েছে। তিনি দু-একদিনের মধ্যেই কাজ শুরু করবেন।

এই সড়কে বাবা-মায়ের সঙ্গে মোটরসাইকেলে যাচ্ছিলেন স্কুলছাত্রী তোয়া খাতুন। তাদের বাড়ি পাবনা জেলার সদর উপজেলার দৌগাছি ইউনিয়নের কুড়ুনিয়া গ্রামে।

তালবাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শ্যামা প্রসাদ রায় জানান, সকালে মোকাররম মুন্সি, তার স্ত্রী ও মেয়ে তোয়াকে নিয়ে মোটরসাইকেলে পাবনা থেকে কুষ্টিয়ায় আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন।

রানাখড়িয়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেল থেকে পড়ে যায় তোয়া। এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

news24bd.tv/ কামরুল

;