পাকিস্তানের জার্সি গায়ে স্টেডিয়ামে, ধাওয়া খেয়ে নালায় ঝাঁপ
Breaking News
পাকিস্তানের জার্সি গায়ে স্টেডিয়ামে, ধাওয়া খেয়ে নালায় ঝাঁপ

ধাওয়া খেয়ে রাস্তার পাশের নালায় গিয়ে পড়েন তরুণ

পাকিস্তানের জার্সি গায়ে স্টেডিয়ামে, ধাওয়া খেয়ে নালায় ঝাঁপ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ থেকে শুরু হয়েছে বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজ। আর সেই ম্যাচ দেখতে পাকিস্তানের জার্সি পড়ে এসেছিলেন বাংলাদেশি এক তরুণ। বিষয়টি নজড়ে পড়ে মুক্তিযুদ্ধ মঞ্চ নামের একটি সংগঠনের কর্মীদের।  

এতে তারা ক্ষুব্ধ হয়ে সেই জার্সি ছিঁড়ে ফেলেন।

এক পর্যায়ে ধাওয়া দেন ওই তরুণকে। ধাওয়া খেয়ে সে রাস্তার পাশের নালায় নেমে পড়েন। এ সময় আর কোনোদিন পাকিস্তানি জার্সি পরবেন না বলে ক্ষমা চাইতে থাকেন। সেখান থেকে কান ধরে ক্ষমা চেয়ে সড়কে ওঠেন তিনি। পরে তাকে ছেড়ে দেন মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা।

আজ সকাল ১১টার দিকে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের সামনে এ ঘটনা ঘটে।

সংগঠনটির কর্মীরা জানান, সকালে একজন বাংলাদেশি নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে গ্যালারিতে প্রবেশ করতে চেয়েছিল। তাকে আমরা প্রবেশ করতে দেইনি। বাংলাদেশের কোনও নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে দেওয়া কিংবা পতাকা ওড়ানোর মানে হলো সে রাজাকারের বংশধর। সে দেশদ্রোহী। তবে আমরা পাকিস্তানের নাগরিকদের সম্মানের সঙ্গে মাঠে প্রবেশ করতে দেওয়া হবে।  

এ বিষয়ে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি কাজী মো. সাইফুল ইসলাম বলেন, ঢাকায় খেলা চলার সময় আমরা ঘোষণা দিয়েছিলাম পাকিস্তানের জার্সি ও পতাকা নিয়ে কোনো বাংলাদেশি মাঠে প্রবেশ করতে পারবেন না।  

আরও পড়ুন


রাষ্ট্রপতির কাছে ক্ষমা চেয়ে বিদেশে যেতে হবে খালেদাকে: হানিফ

স্বল্পোন্নত দেশ থেকে বের হয়ে যাওয়া ও বাংলাদেশের চ্যালেঞ্জ

সিলেট থেকে বিদেশে পণ্য রপ্তানির ব্যবস্থা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী


তিনি বলেন, ঘোষণা অনুযায়ী আজ খেলা শুরুর আগে থেকেই মাঠের প্রবেশপথে আমরা অবস্থান নিই। এক তরুণ পাকিস্তানি জার্সি পরে মাঠে প্রবেশের চেষ্টা করেন। প্রথমে আমরা তাকে বোঝাতে চেষ্টা করি। কিন্তু তিনি রাজি হননি। পরে তার শরীর থেকে পাকিস্তানি জার্সি খুলে নেন আমাদের কর্মীরা।  

বাংলাদেশের বিপক্ষে সিরিজে স্টেডিয়ামে অনুশীলনের সময় পতাকা ওড়ানো এবং গ্যালারিতে বাংলাদেশিদের হাতে পাকিস্তানের পতাকা এখন আলোচিত ইস্যু। এর মধ্যেই এ ঘটনা ঘটল।

news24bd.tv নাজিম

;