স্বস্তিকা বলে কথা, কোনো কথা হবে না : মীর
স্বস্তিকা বলে কথা, কোনো কথা হবে না : মীর

স্বস্তিকা বলে কথা, কোনো কথা হবে না : মীর

অনলাইন ডেস্ক

কলকাতার জনপ্রিয় অভিনেতা মীর আফসর আলির সাথে গভীর বন্ধুত্ব স্বস্তিকা মুখোপাধ্যায়ের। তাদের এই বন্ধুত্ব শুধু মাত্র ক্যামেরা সামনেই সীমাবদ্ধ না। বাস্তব জীবনে তারা একে অপরের খুব ঘনিষ্ঠ। এ দুজন একসাথে অভিনয়ও করেছেন এর আগে।

দীর্ঘ বিরতির পর এই দুই তারকা আবারও দাড়াচ্ছে ক্যামেরার সামনে। এবার মীর ও স্বস্তিকা দর্শকদের সামনে আসছেন স্বামী ও স্ত্রী হয়ে। তাদের নুতন ছবির নাম ‘বিজয়ার পরে’। পরিচালক অভিজিৎ দাসের এটাই প্রথম ছবি। মানুষে-মানুষে সম্পর্ক নিয়েই এই সিনেমার হাজির হবেন মীর ও স্বস্তিকা।  

 মীর, স্বস্তিকা

পরিচালক অভিজিত বলেন, দুর্গোৎসবের প্রেক্ষাপটে কিছু গুমোট অভিমান, কিছু মনোবেদনা সামনে নিয়ে আসবে এই ছবি। অলকানন্দা, মৃন্ময়ী, আনন্দর রূপ ধরে। আমাদের প্রথম ছবিতে।  

স্বস্তিকার সাথে কাজ নিয়ে মীর বলেন,শেষ বার একসঙ্গে কাজ করেছিলাম ২০১৭ সালে। ছবির নাম ‘মাইকেল’। এবার ২০২১ এর শেষ লগ্নে আমাদের দেখা হবে ‘বিজয়ার পরে’।  

মীর আফসর আলি তার ফেসবুক পেজে লিখেন, শেষ বার একসঙ্গে কাজ করেছিলাম ২০১৭ য়। ছবির নাম ‘মাইকেল’। এবার ২০২১ এর শেষ লগ্নে আমাদের দেখা হবে ‘বিজয়ার পরে’।   নতুন ছবি। নবাগত পরিচালক অভিজিৎ দাসের ছবি।   এমনিতে আমার পেটে কিছু থাকে না। এবার মনে হচ্ছে আছে।   অদ্ভুত একটা অনুভূতি। ইংরেজীতে এটাকে বলে butterflies-in-the-stomach! 

 মীর, স্বস্তিকা
হুঁহু বাওয়া… স্বস্তিকা মুখোপাধ্যায় বলে কথা! কোনো কথা হবে না!  আজ বিভিন্ন কাগজে খবরটা বেরোনোর পর থেকে বেশ ভালো লাগছে।  
ভয়ও করছে। দেখা যাক, অবশেষে ‘বিজয়ার পরে’ কী হয়! 

আরও পড়ুন


রাষ্ট্রপতির কাছে ক্ষমা চেয়ে বিদেশে যেতে হবে খালেদাকে: হানিফ

স্বল্পোন্নত দেশ থেকে বের হয়ে যাওয়া ও বাংলাদেশের চ্যালেঞ্জ

সিলেট থেকে বিদেশে পণ্য রপ্তানির ব্যবস্থা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী


নতুন এই ছবিতে অভিনয় করছেন দীপঙ্কর দে, মমতা শঙ্কর, স্বস্তিকা মুখোপাধ্যায়, মীর আফসর আলি। ছবিটি প্রযোজনা করছে এসআর জুপিটার মোশন পিকচার্স। নিবেদনে এসআর জুপিটার ক্রিয়েশন।

news24bd.tv/আলী

;