নৌকার প্রার্থীরা চায় লাঙ্গলের প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করুক: চুন্নু
নৌকার প্রার্থীরা চায় লাঙ্গলের প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করুক: চুন্নু

রংপুর নগরীর পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত।

নৌকার প্রার্থীরা চায় লাঙ্গলের প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করুক: চুন্নু

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, নৌকার প্রার্থীরা চায় লাঙ্গলের প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করুক এবং তারা বিনা ভোটে বিজয়ী হোক। এই অবস্থা চলমান থাকলে আগামীতে বিএনপির মতো জাতীয় পার্টিও ইউপিসহ যেকোনো নির্বাচন বর্জন করবে।

আজ শুক্রবার (২৬ নভেম্বর) জুমার নামাজের পর রংপুর নগরীর পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে তিনি বলেন, জনগণের ভোট ছাড়াই এখন জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার সংস্কৃতি শুরু হয়েছে। আওয়ামী লীগ নেতাকর্মীদের কাছে মনোনয়নই এখন মুখ্য, কারণ মনোনয়ন পেলে জোর করেই নির্বাচিত হওয়া যায়।

আওয়ামী লীগ-বিএনপির কাছে দেশের মানুষ কখনোই নিরাপদ নয় উল্লেখ করে মুজিবুল হক চুন্নু বলেন, সবসময়ই দল দুটি জনগণের মৌলিক অধিকার হরণ করেছে। সুশাসন প্রতিষ্ঠায় ব্যর্থ হয়েছে। আমি পার্লামেন্টে প্রধানমন্ত্রীকে বলেছি, আপনি আপনার কর্মীদের একটু বলেন, তাদেরকে একটু নিয়ন্ত্রণ করেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার কথা ঘোষণা করে মহাসচিব বলেন, জাতীয় পার্টি এখন পুরোপুরি বিরোধীদল।

কোনো রাজনৈতিক দলের সঙ্গে এখন আর জাতীয় পার্টির যোগসূত্র নেই। মানুষ বিএনপি আর আওয়ামী লীগকে আর চায় না। তারা জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। এজন্য জনমুখী দল হিসেবে জাতীয় পার্টি কাজ করছে।

আরও পড়ুন: 


রিজওয়ানের বাংলা বলায় হাসলেন লিটন (ভিডিও)


news24bd.tv তৌহিদ