যা কমু, পুলিশ তাই করব : আ.লীগ চেয়ারম্যান প্রার্থী
Breaking News
যা কমু, পুলিশ তাই করব : আ.লীগ চেয়ারম্যান প্রার্থী

যা কমু, পুলিশ তাই করব : আ.লীগ চেয়ারম্যান প্রার্থী

অনলাইন ডেস্ক

এই ওসির আমার কথায় চলতে হবে। যা করা লাগে পুলিশ করব। পুলিশরে যা কমু তাই করব। বাংলাদেশে সব এসপি আমার।

এভাবেই এক নির্বাচনী সভায় প্রকাশ্যে এমন বক্তব্য দেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী  শহীদ উল্লাহ তালুকদার মুকুল।

গত ৬ নভেম্বর সোহাগপুর গ্রামে এক নির্বাচনী সভায় প্রকাশ্যে এমন বক্তব্য দেন। তার এই বক্তব্যে এলাকায় আলোচনা সমালোচনার ঝড় বইছে।

নৌকা প্রতীকের প্রার্থী শহীদ উল্লাহ তালুকদারকে ভাইরাল হওয়া ওই ভিডিওতে বলতে শোনা যায়, এইবার সুযোগ আমারও আইছে। আমিও দেহামু। বাংলাদেশে একটা এসপি থাকলে আর লাগে না, সব এসপি আমার।

শহীদ উল্লাহ তালুকদার আরও বলেন , এসপি আমার বাড়িতে আইছিল , আমার মায়ের পায়ে ধইরা সালাম করছে। আমার ছোট বইন এসপি। এই এসপির বেসমেন্ট। তার সঙ্গে ফোনে কথা হইছে। তিনি বলেছেন, বড় ভাই যা করার আমার পুলিশই করবে। শহীদ উল্লাহ বেশ জোর দিয়েই বলেন, যা কমু, পুলিশ তাই করব। পিটনার উশুল তুইল্যা দিমু এইবার।  

স্থানীয়রা জানায়,  কাকরকান্দি ইউনিয়নের দুই মেয়াদের সরকারি দলের চেয়ারম্যান শহীদ উল্লাহ তালুকদার একসময় 

উল্লেখ্য,ঝালকাঠি জেলার পুলিশ সুপার ফাতিহা ইয়াছমিন ওই প্রার্থীর সহোদর ছোট বোন।

নালিতাবাড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন বলেন, ইতিমধ্যে ওই চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা ও সতর্ক করা হয়েছে। এসব কথায় কোনো  কাজ হবে না। নির্বাচন হবে নিরপেক্ষতার সঙ্গে।

জেলা পুলিশ  সুপার হাসান নাহিদ চৌধুরী বলেন,  বিষয়টি আমার নজরে এসেছে। এসব বক্তব্য ও পরিচয় নির্বাচনে কোনো  কাজে আসবে না। নির্বাচন হবে আইনের ভিত্তিতে। ব্যক্তিগত পরিচয় নির্বাচনে প্রভাব ফেলবে না। আগামী রোববার নালিতাবাড়ী উপজেলার ১২ টি ইউনিয়নে ভোট গ্রহণ হবে।

news24bd.tv/আলী

;