এবার প্রস্তুতি নিচ্ছেন প্রভা
Breaking News
এবার প্রস্তুতি নিচ্ছেন প্রভা

এবার প্রস্তুতি নিচ্ছেন প্রভা

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয়  লাস্যময়ী অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। পরে নাম লেখান টেলিভিশন নাটকে। কয়েকটি একক টিভি নাটকে অভিনয় করেই দর্শক মনে জায়গা নেন তিনি।

অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন প্রভা। দেখতে দেখেতে ঝলমলে দুনিয়ায় তার বিচরণ ১২ বছরের বেশি দিন হতে চললো।

প্রভা তার কাজল কালো চোখে তাকিয়ে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে নেন, আবার মিষ্টি হেসে কথা বলে উড়িয়ে নেন ভক্তদের মন। দীর্ঘ ক্যারিয়ারে নানা ঝড় মোকাবিলা করে তিনি এখনো নিজেকে ধরে রেখেছেন। নিয়মিত কাজ করে যাচ্ছেন।

Prova

কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় প্রভা। প্রতিনিয়ত ছবি পোস্ট করে অনুসারীদের মাতিয়ে রাখেন। ডুবিয়ে রাখেন তার মোহে। অবশ্য ভক্তরা তার কোনো ছবিতেই মন্তব্য করার সুযোগ পায় না। কারণ তিনি সেই অপশন বন্ধ করে রাখেন।

আরও পড়ুন : এটি যত গাঢ় হয়, তত বেশি শক্তি জোগায় : প্রভা

নভেম্বর রেইন পেরিয়ে শহরে এখন শীত শীত আমেজ। রাত বাড়তেই জানালায় উঁকি দেয় কুয়াশা। কাঁথা-কম্বল এখন সবার নিত্যসঙ্গী।  

Prova

এই হালকা শীতে নিজেকে প্রস্তুত করছেন প্রভা। পৌষ-মাঘের শীতের জন্যই তার প্রিপারেশন। সোশ্যাল হ্যান্ডেলে একটি আকর্ষণীয় ছবি পোস্ট করে এমনটা বলেছেন অভিনেত্রী। ছবিতে তাকে দেখা যাচ্ছে, কালো টপসের সঙ্গে জিনস পরে আছেন। কাঁধের এক পাশে ঝুলছে ব্যাগ, অপর প্রান্তে খোলা চুল জায়গা করে নিয়েছে।

আরও পড়ুন : দশ বছর আগে যা ঘটেছে তার জন্য আমি দায়ী নই 

হাস্যোজ্বল ছবিটির ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘শীতের পূর্ব প্রস্তুতি’। আপলোডের ১৮ ঘণ্টা পর ছবিটিতে লাইকের সংখ্যা ২৩ হাজার ছাড়িয়ে গেছে।

প্রভা সম্প্রতি অভিনয় করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। যেটার নাম ‘পারফর্মার’। তাসমিয়াহ আফরিন মৌ পরিচালিত এই প্রোজেক্টে প্রভার সঙ্গে আছেন মৌটুসী বিশ্বাস।

Prova

প্রভা ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। এর পর তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটিতে বিবিএ কোর্সে ভর্তি হন, কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তা শেষ করেননি। ২০১১ সালে প্রভা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়ালেখা শুরু করেন।

টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন।

news24bd.tv/আলী

;