সাবেক এমপি এসহাকের ছেলে গ্রেফতার
Breaking News
সাবেক এমপি এসহাকের ছেলে গ্রেফতার

সাবেক এমপি এসহাকের ছেলে গ্রেফতার

অনলাইন ডেস্ক

নরসিংদীতে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ও আঞ্চলিক ব্যান্ড চাতক’র ভোকালিস্ট শাহরিয়ার শামস কেনেডিকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানে হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার বৌয়াকুড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শাহরিয়ার শামস কেনেডি লালন ঘরনার ব্যান্ড চাতক’র প্রধান ভোকালিস্ট, নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এবং নরসিংদী সদরের সাবেক এমপি প্রয়াত শামসুদ্দিন আহমেদ এসহাকের ছেলে।

জানা যায়, গত ২২ নভেম্বর সোমবার বিকেলে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা করতে দেওয়ার দাবিতে সমাবেশ ছিল নরসিংদী জেলা বিএনপি কার্যালয়ে। সেখানে বিকেল ৪টার দিকে পুলিশ কার্যালয়ের আশপাশ ঘেরাও করে। পরে তিনি গেট দিয়ে বের হলেই পুলিশ আটক করে বলে দাবি করছিলেন বিএনপি নেতারা। অন্যদিকে এ অবরুদ্ধের বিষয়টি শুরু থেকেই করে অস্বীকার করে আসছিল পুলিশ।

পর দিন ২৩ নভেম্বর বিকেলে বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন, শাহরিয়ার শামস কেনেডিসহ ৭২ জন বিএনপি নেতাকর্মীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ১৫০-২০০ জনকে আসামি করে পুলিশি কাজে বাধা সৃষ্টি, ইটপাটকেল ছুড়ে পুলিশকে আক্রমণ এবং অটো ভাঙচুরের অভিযোগ এনে মামলা করে পুলিশ।

মামলার এজাহার অনুসারে, সোমবার বিকেলে বিএনপি নেতাকর্মীরা নরসিংদী সদরের চিনিশপুর এলাকায় রাস্তা বন্ধ করে দলীয় অনুষ্ঠান করছিল। পুলিশ তাদের রাস্তা থেকে সরে যেতে বললে তারা পুলিশের ওপর ইটপাটকেল ছুড়ে এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় ইটের আঘাতে আবু সাইদ ও সবুজ মিয়া নামে দুজন পুলিশ সদস্য আহত হয়। তার পরিপ্রেক্ষিতে শুক্রবার (২৬ নভেম্বর) রাতে সদর উপজেলার বৌয়াকুড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন


রাষ্ট্রপতির কাছে ক্ষমা চেয়ে বিদেশে যেতে হবে খালেদাকে: হানিফ

স্বল্পোন্নত দেশ থেকে বের হয়ে যাওয়া ও বাংলাদেশের চ্যালেঞ্জ

সিলেট থেকে বিদেশে পণ্য রপ্তানির ব্যবস্থা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী


 

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম বলেন, রাত ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (২৭ নভেম্বর) আদালতে তোলা হবে।

news24bd.tv/আলী

;