খোলামেলা দৃশ্যে জোর করে অভিনয় করানো হয়েছিল উরফিকে
Breaking News
খোলামেলা দৃশ্যে জোর করে অভিনয় করানো হয়েছিল উরফিকে

উরফি জাভেদ

খোলামেলা দৃশ্যে জোর করে অভিনয় করানো হয়েছিল উরফিকে

অনলাইন ডেস্ক

পাঁচ বছর আগে শোবিজ দুনিয়ায় পা রেখেছিলেন উরফি জাভেদ। সময়ের পরিক্রমায় নানান উত্থান পতনের পর পায়ের তলায় মাটি খুঁজে পেয়েছেন তিনি। তবে এই জায়গায় পৌঁছাতে কম কাঠখড় পোড়াতে হয়নি এই তারকাকে।

বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়া সেনসেশন।

কিছুদিন পরপর অদ্ভুত পোশাক পরে চমকে দেন তার ভক্তদের। তবে এই পথ পাড়ি দিতে তাকে অনেক ভয়ঙ্কর পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে।

উরফি জাভেদ

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে এক সমকামী দৃশ্যে অভিনয় করতে বাধ্য করা হয়েছিল বলে বোমা ফাটান তিনি। অভিনেত্রীর কথায়, তিনি রীতিমতো ভিক্ষা করেছিলেন, রেহাই চেয়েছিলেন কিন্তু কে কার কথা শোনে! 

ভারতীয় সংবাদমাধ্যম ইটি টাইমসকে উরফি সেই ঘটনার কথা সবিস্তারে জানিয়েছেন। উরফি বলেন, ‘ওরা আমাকে বাধ্য করেছিল একটা লেসবিয়ান দৃশ্যে অভিনয় করতে। আমি বিছানায় শুয়ে কাঁদছিলাম, বলছিলাম আমার দ্বারা এটা হবে না। আমাকে ছেড়ে দাও, প্রযোজক আমায় হুমকি দিচ্ছিল তুমি চুক্তিপত্রে সই করেছো, তোমাকে জেলে পাঠাব'।

ছাদে উরফি জাভেদ

উরফি আরও যোগ করেন, ‘প্রযোজক আমার কাপড় খুলছিল, আর আমি কাঁদতে কাঁদতে বারণ করেছিলাম, এমনটা করো না। সে এসে রীতিমতো আমার জামাকাপড় খুলে দেয়, আমি শুধু অন্তর্বাসে ছিলাম, অন্য মেয়েটিকে তো নিজের অন্তর্বাসও খুলে ফেলতে হয়েছিল। ’

বলিউড অভিনেত্রী উরফি জাভেদ

শুরু তাই নয়,  শো-এর অপর এক সিনে প্রযোজক এক অভিনেতাকে নির্দেশ দেয় উরফির শাড়ি উপরের দিকে তুলতে, এবং এতটাই তুলতে যাতে ক্যামেরায় তার অন্তর্বাস ধরা পড়ে। অথচ চিত্রনাট্য তেমন কোনও দৃশ্য ছিল না বলে জানান উরফি।  

উরফি জানান, সেখানে উরফির দিকে শুধু খারাপ নজরে তাকানোর দৃশ্য ছিল, শ্যুটিং সেটে দৃশ্যটি বদলে দেন প্রযোজক।

আরও পড়ুন:

ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরির সুযোগ


news24bd.tv/ নকিব

;