গাড়ি থেকে নামিয়ে বাসচালককে পিটিয়ে হত্যা, বিক্ষোভ
Breaking News
গাড়ি থেকে নামিয়ে বাসচালককে পিটিয়ে হত্যা, বিক্ষোভ

বাসচালক আবদুর রহিম

গাড়ি থেকে নামিয়ে বাসচালককে পিটিয়ে হত্যা, বিক্ষোভ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামীর রৌফাবাদ এলাকায় ওভারটেক করাকে কেন্দ্র করে বাসচালক আবদুর রহিমকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মাইক্রোবাসের চালক ও যাত্রীদের বিরুদ্ধে। এই ঘটনায় হাটহাজারীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে পরিবহন শ্রমিকরা।

শনিবার (২৭ নভেম্বর) সকালে উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় এ বিক্ষোভ করা হয়। পরিবহন শ্রমিকরা প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ রাখেন।

পরে পুলিশের আশ্বাসে আন্দোলন স্থগিত করেন তারা। তবে চট্টগ্রাম-রাঙ্গামাটি এবং খাগড়াছড়ির মধ্যে বাস চলাচল বন্ধ রয়েছে।

আন্দোলনরতদের অভিযোগ, শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যার দিকে রৌফাবাদ এলাকায় চট্টগ্রাম-হাটহাজারী রুটে ওভারটেক করাকে কেন্দ্র করে বাসচালক আবদুর রহিমকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক পেটান মাইক্রোবাসের চালক ও যাত্রীরা। এরপর তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মৃত্যু হয় তার। এ ঘটনায় এখনো অভিযুক্তদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি প্রশাসন।

চট্টগ্রাম পরিবহন মালিক গ্রুপের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শাহজাহান গণমাধ্যমকে বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রুটে চলাচল করা দ্রুতযান স্পেশাল সার্ভিসের বাসচালক রহিমকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। দাবি আদায় না হওয়ায় চট্টগ্রাম-রাঙ্গামাটি এবং খাগড়াছড়ির রুটে গাড়ি চলাচল বন্ধ রেখেছে পরিবহন শ্রমিকরা। তবে বিষয়টি নিয়ে আমরা পুলিশের সঙ্গে কথা বলেছি। তারা তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামারুজ্জামান বলেন, এমন অভিযোগ আমরা শুনেছি। তবে এখন বিস্তারিত জানি না। ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন


বুকের সাথে হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত করতে হবে না: প্রভা

news24bd.tv এসএম

;