একই ইউপিতে বাবা-ছেলে ও আপন দুই ভাই চেয়ারম্যান প্রার্থী!
Breaking News
একই ইউপিতে বাবা-ছেলে ও আপন দুই ভাই চেয়ারম্যান প্রার্থী!

একই ইউপিতে বাবা-ছেলে ও আপন দুই ভাই চেয়ারম্যান প্রার্থী!

অনলাইন ডেস্ক

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন বাবা-ছেলে ও আপন দুই ভাই। এরই মধ্যে তারা মনোনয়ন পত্রও জমা দিয়েছেন। আর এমন ঘটনায় উপজেলা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। জন্ম দিয়েছে হাস্যরসের।

জানা গেছে, উপজেলার বানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাদী হুমায়ুন কবীর বাবু বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ও তার ছেলে হাদী ইমতিয়াজ কবীর শামীম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তারা উপজেলার রুদ্র বানা গ্রামের বাসিন্দা।

এদিকে এই বানা ইউনিয়নেই আপন দুই সহোদর চেয়ারম্যান পদে বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন- উপজেলার কঠুরাকান্দী গ্রামের বাসিন্দা ও কৃষক লীগ নেতা মো. হারুন-অর-রশিদ শরীফ ও তার আপন ছোট ভাই মো. নজরুল ইসলাম শরীফ।

এ ব্যাপারে বানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাদী হুমায়ুন কবীর বাবু বলেন, আমি ও আমার ছেলে দুইজনই মনোনয়ন পত্র দাখিল করেছি। যাচাই-বাছাই শেষ হওয়ার পর সিদ্ধান্ত নেওয়া হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শামীম আহমাদ জানান, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের তিনজন প্রার্থীসহ মোট ২১ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। ২৯ নভেম্বর প্রার্থীদের জমাকৃত মনোনয়নপত্র বাছাই করা হবে। প্রার্থীতা প্রত্যাহার করা যাবে ৬ ডিসেম্বর পর্যন্ত। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৭ ডিসেম্বর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর।

আরও পড়ুন


বেগম জিয়ার জন্য আলাদা আইন করার সুযোগ নেই: হানিফ

news24bd.tv এসএম

;