কালীগঞ্জে ছুরিকাঘাত করে দিনমজুরকে হত্যা
Breaking News
কালীগঞ্জে ছুরিকাঘাত করে দিনমজুরকে হত্যা

প্রতীকী ছবি

কালীগঞ্জে ছুরিকাঘাত করে দিনমজুরকে হত্যা

Other

ঝিনাইদহের কালীগঞ্জে ছুরিকাঘাত করে রেজাউল ইসলাম (৩৬) নামে একজন দিনমজুরকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে উপজেলার মালিয়াট ইউনিয়নে এ ঘটনা ঘটে।  

নিহত রেজাউল দিঘারপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। সে পেশায় একজন দিনমজুর কৃষক।

নিহত রেজাউলের ঘরে আপন ও জীবন নামে দুটি সন্তান রয়েছে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত ৯ টার দিকে গ্রামের একটি দোকান থেকে বাড়ি ফিরে আসে রেজাউল। প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে নিজ ঘরে গিয়ে ঘুমিয়ে পড়ে। এরপর রাত সাড়ে ৩ টার দিকে তার আত্ম চিৎকার শুনে পরিবারের লোকজনসহ বাড়িতে ছুটে আসেন প্রতিবেশীরা। এ সময় রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:


আবারও আইসিইউতে রওশন এরশাদ

ছেলেকে হত্যা করে সেফটিক ট্যাঙ্কে লুকিয়ে রাখা বাবা-মা আটক

মুশফিকের আউট নিয়ে সমালোচনা (ভিডিও)


নিহতের ৯ বছরে বয়সী ছেলে আপন ইসলাম জানান, বাবা-মায়ের চিৎকারে ঘুম ভেঙে যায়। এরপর দরজার ফাঁক দিয়ে দেখি সাদা পাঞ্জাবী পরা কয়েকজন মানুষ বাবাকে ফেলে দেওয়ার চেষ্টা করছে।   

এদিকে নিহতের ভাই আনোয়ার হোসেন জানান, রাতে খাওয়া-দাওয়া শেষ করে ঘুমিয়ে ছিলেন। এরপর রাত সাড়ে ৩ টার দিকে চিৎকার শুনে ছুটে এসে দেখি রেজাউলের গলা দিয়ে রক্ত বের হচ্ছে। এরপর তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. মাহফুজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে। তবে কি কারণে তাকে হত্যা করা হলো সেটি এখন সঠিক করে কিছু বলা সম্ভব হচ্ছে না।

news24bd.tv/ কামরুল 

;