বাংলাদেশ আজ বিশ্বের কাছে মডেল : তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ আজ বিশ্বের কাছে মডেল : তথ্য প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

বাংলাদেশ আবারও নিজের ঠিকানায় সমহিমায় ফিরে এসেছে বঙ্গবন্ধু কন্যা আমাদের অবিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে। যত দিন বাংলাদেশের নেতৃত্বে আছেন শেখ হাসিনা তত দিন বাংলাদেশ পথ হারাবে না। মুক্তিযদ্ধের চেতনার বাংলাদেশ আজ বিশ্বের কাছে মডেল বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

আজ এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী চলচ্চিত্র শিল্পীদের জন্য কল্যাণ ট্রাস্ট করেছেন, সেখানে টেলিভিশন শিল্পিদেরও অর্ন্তভূক্ত করা হয়েছে। আমরা চাই আমাদের অভিনয় শিল্পীরা বিশ্ব মানের হবে, আমাদের পারতেই হবে। আমরা চাই আমাদের অভিনয় শিল্পীরা তাদের অভিনয়ের মাধ্যমে অস্কারসহ বিশ্ব অঙ্গনে তাদের অবস্থান তৈরী করবে।   

প্রতিমন্ত্রী এসময় কোথাও কেউ নেই নাটকের বাকের ভাইয়ের অভিনয়ের স্মৃতিচারণ করে বলেন; একজন অভিনয় শিল্পীর অভিনয় মানুষের মনে কতটা দাগ কেটেছে তার প্রমান বাকের ভাই চরিত্র।

মুক্তিযুদ্ধের চেতনায় রাষ্ট্র বির্নীমানে আমাদের অভিনয় শিল্পীদের অনেক বড় ভূমিকা রয়েছে। সবাই যার যার কাজ সঠিকভাবে সম্পন্ন করলে আমাদের আর পিছনে ফিরে যেতে হনে বা।   

শহিদুজ্জামান সেলিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাট্য ব্যক্তিত্য মামুনুর রশিদ ও সংসদ সদস্য আসাদুজ্জামান নুর।

news24bd.tv/আলী