নিউইয়র্কে স্প্যানিশ দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি নিহত

নিহত বাংলাদেশি আরিফুল ইয়াকুব রনি

নিউইয়র্কে স্প্যানিশ দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি নিহত

লাবলু আনসার, নিউইয়র্ক থেকে

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্প্যানিশ দুর্বৃত্তের গুলিতে আরিফুল ইয়াকুব রনি (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার (৭ জুন) রাতে নিউইয়র্ক সিটির ব্রুকলিনের ফ্লাটবুশ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে নিউইয়র্ক পুলিশ জানায়, ৫৫০ ওসেন এভিনিউতে অবস্থিত অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের সামনে চার যুবক ঝগড়ায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তারা রনিকে গুলি করে এবং রনির সঙ্গে থাকা আরেক বাংলাদেশি যুবককেও ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

খবর পেয়ে অ্যাম্বুলেন্স এসে রনিকে কিংস কাউন্টি হাসপাতালের জরুরি বিভাগে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত আরেক বাংলাদেশিকে মায়মনিডেস হাসপাতালে নেয়া হয়েছে। তার নাম এখন পর্যন্ত জানা যায়নি। তিনি পরিবারের সঙ্গে চার্চ-ম্যাকডোনাল্ড এলাকায় বসবাস করছিলেন।

নিহত রনির খালু ফরহাদ হোসেন জানান, রনি ট্যাক্সি চালিয়ে লেখাপড়ার খরচ নির্বাহ করতেন। কী কারণে ওই অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ে গিয়েছিল এবং তার সঙ্গে থাকা যুবকটিও কে তা এখন পর্যন্ত তারা জানতে পারেননি।

রনির বাড়ি ফেনীর সোনাগাজী উপজেলায়। পরিবার নিয়ে নিউইয়র্কে বাস করতো সে।  

news24bd.tv

আহত বাংলাদেশি যুবককে হাসপাতালে নেয়া হচ্ছে।  

পুলিশ আরও জানায়, দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টার পাশাপাশি গ্রেপ্তারের প্রক্রিয়াও চলছে। সর্ব সাধারণের সহায়তা চেয়ে পুলিশ একটি হটলাইন চালু করেছে। যার ফোন নম্বর ১-৮০০-৫৭৭-৮৪৭৭।  

এ ঘটনায় প্রবাসীদের মধ্যে উদ্বেগের সৃষ্টি হয়েছে। অনেকে মনে করছেন, রনি এবং তার বন্ধুর সাথে স্প্যানিশদের কোনো দ্বন্দ্ব ছিল। সে কারণে ওই অ্যাপার্টমেন্টের সামনে তাদের হাতাহাতি হয়।  

লাবলু/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর