দেশে শান্তি-স্থিতিশীলতার জন্য খালেদা জিয়াকে দরকার: ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

দেশে শান্তি-স্থিতিশীলতার জন্য খালেদা জিয়াকে দরকার: ফখরুল

অনলাইন ডেস্ক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে এখন শান্তি নেই, স্থিতিশীলতা নেই। সমগ্র বাংলাদেশ মানুষ আজ কারাগারে বাস করছে। যদি সত্যিকার অর্থে শান্তি ও স্থিতিশীলতা চান। গণতন্ত্রকে ফিরিয়ে আনতে চান।

তাহলে বেগম খালেদা জিয়াকে দরকার হবে। অন্যথায় কেউ এখানে শান্তি-স্থিতিশীলতা ফিরিয়ে আনতে পারবে না।

আজ রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার সুযোগের দাবিতে স্বেচ্ছাসেবক দল এ বিক্ষোভ সমাবেশে আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, শুধু বিএনপির জন্য খালেদা জিয়াকে দরকার না, তাকে দরকার দেশের ১৮ কোটি মানুষের জন্য। তিনি একমাত্র নেত্রী যিনি স্বাধীনতা এবং সার্বভৌমত্বের অতন্দ্র প্রহরী। তিনি আমাদের গণতন্ত্রকে ফিরিয়ে দিতে পারেন। আমাদের অধিকারগুলোকে ফিরিয়ে দিতে পারেন।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ ভয়াল একটি অবস্থার মধ্যে বসবাস করছে। খালেদা জিয়া অসুস্থ,‌ অত্যন্ত অসুস্থ। প্রতিদিন চিকিৎসকরা তার জীবন রক্ষার জন্য সংগ্রাম করছে। কিন্তু সরকার তাকে দেশের বাইরে চিকিৎসার সুযোগ দিচ্ছে না।  

আরও পড়ুন:


তাইজুল ম্যাজিকে লিড পেলো বাংলাদেশ

হেফাজত মহাসচিব মাওলানা নুরুল ইসলাম আইসিইউতে

অন্তঃসত্ত্বা নারীকে হত্যা করে পেট চিরে বাচ্চা চুরি!


বিএনপির এই মহাসচিব বলেন, খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার সুযোগ না দেওয়ার একটাই কারণ। তিনি (খালেদা জিয়া) একমাত্র নেত্রী যিনি জন্ম থেকে এখন পর্যন্ত বাংলাদেশের মানুষের জন্য কাজ করছেন। মানুষের জন্য কথা বলেছেন। তিনি যখন বিরোধীদলীয় নেত্রী ছিলেন তখন ৯ বছর গণতন্ত্রের জন্য পথে পথে ঘুরে বেড়িয়েছেন। প্রধানমন্ত্রী ছিলেন তখন এ দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করেছেন।

স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুঁইয়া জুয়েলের সঞ্চলনায় সমাবেশে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv নাজিম