ভোট কেন্দ্র থেকে বের হতেই বৃদ্ধের মৃত্যু
Breaking News
ভোট কেন্দ্র থেকে বের হতেই বৃদ্ধের মৃত্যু

ময়মনসিংহে বিভিন্ন এলাকায় বিচ্ছিন্ন ঘটনা।

ভোট কেন্দ্র থেকে বের হতেই বৃদ্ধের মৃত্যু

Other

তৃতীয় ধাপে ময়মনসিংহের মুক্তাগাছা, ত্রিশাল ও সদরে বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রোববার জেলার তিন উপজেলায় সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এদিকে ত্রিশালের হরিরামপুর ইউনিয়নের সাউথকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিজের ভোট দিয়ে ফেরার পথে মৃত্যু হয় নূরজাহান বেগম নামের এক বৃদ্ধার।

জানা যায়, ত্রিশালের হরিরামপুর ইউনিয়নের সাউথকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল সাড়ে ৮ টার দিকে নারীদের লাইনে দাঁড়িয়ে ভোট দিতে যান নূরজাহান বেগম।

নিজের ভোট দিয়ে ভোট কেন্দ্র থেকে বের হওয়ার চেষ্টা করলে হঠাৎ ঢলে পড়েন তিনি। পরে দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মৃত্যু হয়। ওই বৃদ্ধা উপজেলার হরিরামপুর ইউনিয়নের সাউথকান্দা গ্রামের মৃত একাব্বর আলীর স্ত্রী।

এদিকে ত্রিশালের বর্মা কাকচর মাদ্রাসা ভোট কেন্দ্রে ব্যালট পেপার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুবৃত্তরা। পরে পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় পুলিশ ২৭ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ভোটগ্রহণ এক ঘণ্টা স্থগিত থাকার পর আবারও ভোটগ্রহণ শুরু হয়।

অপরদিকে, একই উপজেলার বৈলর ইউনিয়নের বৈলর চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নৌকার সমর্থকরা অন্য প্রার্থীর ভোটারদের কেন্দ্রে ডুকতে না দেওয়াকে কেন্দ্র করে পুলিশের সাথে ধাওয়া পাল্টা হয়েছে। কেন্দ্রে নৌকার এজেন্টের বিরুদ্ধে একাধিক ভোট দেওয়ার অভিযোগও উঠেছে।

তবে, মুক্তাগাছা ও সদরে ভোট চুরি, সিল মারা, গুলি, ব্যালট ছিনতাইয়ের মতো কোনো ঘটনার খবর পাওয়া যায়নি।

জেলা পুলিশ সুপার মোহা.আহমার উজ্জামান জানান, নির্বাচনে চারস্তরের সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হয়েছে। তবে, কোথায় কোথায় বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: 


তাইজুল ম্যাজিকে লিড পেলো বাংলাদেশ


 

ময়মনসিংহের তিন উপজেলার ২৭ ইউপি’র নির্বাচনে সদর উপজেলার পাঁচ ইউনিয়ন ও মুক্তাগাছায় ১০টি এবং ত্রিশালের ১২টি ইউনিয়নে ভোট হয়েছে। এসব ইউনিয়নে ১৪৯ জন চেয়ারম্যান, ১ হাজার ৮০ জন সাধারণ সদস্য ও ৩৭৭ জন সংরক্ষিত সদস্যপদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

news24bd.tv তৌহিদ

;