মাসুদের প্রেমিকা হতে যাচ্ছেন মিম
Breaking News
মাসুদের প্রেমিকা হতে যাচ্ছেন মিম

বিদ্যা সিনহা সাহা মিম

মাসুদের প্রেমিকা হতে যাচ্ছেন মিম

অনলাইন ডেস্ক

কাজী আনোয়ার হোসেনের লেখা মাসুদ রানা সিরিজের প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ থেকে নির্মিত হবে চলচ্চিত্র। এই চলচ্চিত্রে বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্র মাসুদ রানার প্রেমিকার ভূমিকায়। ‘এম আর নাইন’ নামের ছবির জন্য গত সপ্তাহেই চুক্তিবন্ধ হয়েছেন মিম।

এক গণমাধ্যমকে মিম জানান, অনেক দিন থেকে ছবিটিতে কাজের ব্যাপারে কথা হচ্ছিল।

কিন্তু চুক্তি না হওয়া পর্যন্ত প্রকাশ করতে চাইনি। গত শনিবার ছবির বাংলাদেশি প্রযোজক আবদুল আজিজ ভাইসহ ছবিসংশ্লিষ্ট বেশ কয়েকজন আমাদের বাসায় এসেছিলেন। ওই দিনই চুক্তি করেছি।

মিম

বাংলা ও ইংরেজি ভাষায় আলাদা শুটিং হবে ছবিটির। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে হলিউড থেকে অ্যাভেইল এন্টারটেইনমেন্ট ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া।  

এই ছবিতে মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন এ বি এম সুমন। মিমকে দেখা যাবে ভারতীয় গুপ্তচর সুলতা রাওয়ের চরিত্রে।  

বিদ্যা সিনহা মিম

এ ব্যাপারে মিম জানান, এটি আমার জন্য নতুন একটি চরিত্র। তা ছাড়া এই ছবির সঙ্গে হলিউডও জড়িত। অনেক বড় প্রজেক্ট। চরিত্রের লুক আনতে অনেক দিন থেকেই জিমে যাচ্ছি। মোট কথা, কাজটির জন্য শক্তভাবে নিজেকে প্রস্তুত করছি।

যৌথভাবে ‘এম আর নাইন’ এর চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ দৌলা, আসিফ আকবর, আবদুল আজিজ ও বিউ ক্লার্ক। এ বি এম সুমন, মিম ছাড়াও বাংলাদেশ থেকে এই ছবিতে অভিনয় করছেন তারিক আনাম খান, সানজু জন, সাজ্জাদ, জেসিয়া, আলিসা এবং হলিউড থেকে মাইকেল জে হোয়াইট, লুইস ট্যান্ট, ফ্রেঙ্গগ্রেলো প্রমুখ।

আরও পড়ুন:

৭ দেশে সৌদি আরবের ভ্রমণ নিষেধাজ্ঞা


news24bd.tv/ নকিব

;