নির্বাচনে হেরে যাওয়ায় কম্বল ফেরত নিলেন প্রার্থী!

নির্বাচনে হেরে যাওয়ায় কম্বল ফেরত নিলেন প্রার্থী!

অনলাইন ডেস্ক

২ বছর আগে দেওয়া ৪টি কম্বল ফেরত নেওয়ার অভিযোগ উঠেছে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য পদপ্রার্থী রমেছা খানমের বিরুদ্ধে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেরে গিয়ে তিনি এমন করেছেন বলে জানা যায়। গতকাল রবিবার অনুষ্ঠিত ইউপি নির্বাচনে পরাজিত হন তিনি। তিনি আগে সংরক্ষিত নারী সদস্য ছিলেন।

স্থানীয়রা অভিযোগ করেন, প্রায় ২ বছর আগে আকুয়া গ্রামের মকবুল হোসেন, অনু মিয়া, সংকু ও বংকুকে একটি করে কম্বল দেন তৎকালীন সংরক্ষিত নারী ইউপি সদস্য রমেছা খানম। ওই সময় তিনি যাদের কম্বল দেন তারা এ নির্বাচনে বিজয়ী প্রার্থী জোসনা বেগমের প্রতিবেশী। নির্বাচনে পরাজিত হওয়ায় রমেছা খানম তাদের কাছ থেকে ওই কম্বলগুলো ফেরত নিয়ে গেছেন।

আরও পড়ুন:

অভিবাসন ইস্যুতে ব্রিটেনের সঙ্গে কাজ করতে চায় ফ্রান্স

মাসুদের প্রেমিকা হতে যাচ্ছেন মিম

ভুক্তভোগী মকবুল হোসেন গণমাধ্যমকে জানান, ‘আমাদের ৪ ভাইকে ৪টি কম্বল দেন রমেছা খানম।

নির্বাচনে আমাদের পাশের বাড়ির প্রার্থী জোসনা বেগমের পক্ষে কাজ করি। জোসনার পক্ষে কাজ করার কারণে রমেছা খানম কম্বলগুলো ফেরত নিয়ে গেছেন।

অনু মিয়া বলেন, রমেছা খানম যে কাজটি করলেন তা এলাকাবাসী দেখেছেন। গরিবের প্রতি তার অবিচার আগে থেকেই আছে বলে তার পক্ষে নির্বাচন করিনি। এ কারণে তিনি সকালে এসে সব কম্বল নিয়ে গেছেন।

এ বিষয়ে সাবেক ইউপি সদস্য রমেছা খানম গণমাধ্যমকে বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা কথা। বিরোধীরা আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

 news24bd.tv/এমি-জান্নাত