মোদিকে ছেড়ে দিদির কাছে শ্রাবন্তী
Breaking News
মোদিকে ছেড়ে দিদির কাছে শ্রাবন্তী

মোদিকে ছেড়ে দিদির কাছে শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির আবারও ভোলবদল করলো! বিজেপি ত্যাগের মাত্র ১৮ দিনের মাথায় পুনরায় ভিড়লেন তৃণমূলে। গত ১১ নভেম্বর তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে বিজেপি ছাড়ার ঘোষণা দিয়েছিলেন।

শ্রাবন্তী অতীতে মমতার দল অর্থাৎ তৃণমূলেই ছিলেন। কিন্তু গত বিধানসভা নির্বাচনের আগ মুহূর্তে হঠাৎ করেই যোগ দেন নরেন্দ্র মোদির দলে।

বিজেপির হয়ে অংশ নেন নির্বাচনে। কিন্তু হেরে যান বিপুল ব্যবধানে।

শ্রাবন্তী

এরপর থেকে আর রাজনৈতিক কার্যকলাপে দেখা যায়নি শ্রাবন্তীকে। গত ১১ নভেম্বর তিনি বিজেপি ছাড়ার ঘোষণা দিয়ে ফেসবুকে লেখেন,বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।

শ্রাবন্তীর বিজেপি ত্যাগের ঘটনার সময়ই সবাই অনুমান করেছিল, পুনরায় মমতার দলে ভিড়বেন অভিনেত্রী। তিন সপ্তাহ না পেরোতে সেটাই সত্যি হলো। সোমবার (২৯ নভেম্বর) পশ্চিমবঙ্গের বাসন্তী বিধানসভা কেন্দ্রের চার বিধায়কের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সেখানেই যোগ দিয়েছেন শ্রাবন্তী। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেন অভিনেত্রী।

শ্রাবন্তী

আজ বাসন্তীতে তৃণমূলের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই উপস্থিত হন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছিলেন সায়ন্তিকাসহ অন্যান্য তৃণমূল নেতাকর্মী। এদিন তাদের উপস্থিতিতেই নতুন করে তৃণমূল পরিবারের সদস্য হলেন শ্রাবন্ত্রী। তৃণমূলে যোগের পরই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেন তিনি।

শ্রfবন্তী জানান, সাধারণ মানুষের জন্য কাজ করতে চান তিনি। বিধায়কের অনুরোধে অনুষ্ঠান মঞ্চে গানও করেন তিনি। তারপর রওনা হন কলকাতার উদ্দেশে।

 news24bd.tv/আলী

;